• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিপিএল ফাইনালে শিরোপা লড়াইয়ে মুখোমুখি সিলেট ও কুমিল্লা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৯:৫৫ এএম
ট্রফি নিয়ে কত ফটোসেশনই তো করেছেন
বিপিএল ফাইনালে শিরোপা লড়াই

নিউজ ডেস্ক:  মিরপুর স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় ফাইনালে নামার আগে দেশের উন্নয়নের ছোঁয় গায়ে মাখল আজকের ফাইনালের ট্রফি। ফাইনালের সোনালি ট্রফি নিয়ে আয়োজকেরা হাজির হয়েছিলেন মেট্রোতে।

সেখানে ট্রফি নিয়ে ফটোসেশন অন্য মাত্রার সুবাস ছড়িয়েছে। স্টেশনে ট্রফির পাশে দাঁড়িয়ে ছবি তোলা, মেট্রোতে জানালার পাশে বসে ছবি তোলা হয়েছে। কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস আর সিলেটের ক্রিকেটার মুশফিকুর রহিম। তবে ট্রফি নিয়ে মেট্রোতে মুশফিক ও ইমরুল দারুণ হাসিখুশিতেই ছিলেন। ভিন্ন পরিবেশ, ট্রফি নিয়ে কত ফটোসেশনই তো করেছেন।

বিপিএলে সেরা সাফল্য রয়েছে সিলেট স্টাইকার্সের অধিনায়ক মাশরাফির মাথায়। চার বার বিপিএলে চ্যাম্পিয়ন হয়েছেন তিনি। প্রথম পাঁচ আসরের মধ্যে চারটিতে অধিনায়ক হিসেবে ট্রফি জয় করেছেন মাশরাফি। ২০১২ ও ২০১৩ সালে বিপিএলের প্রথম দুই আসরে ঢাকা গ্লাডিয়েটর্সের হয়ে, ২০১৫ সালে কুমিল্লা ভিক্টোরিয়ান্স, ২০১৭ সালে রংপুর রাইডার্সের অধিনায়ক হিসেবে চতুর্থ বারের মতো চ্যাম্পিয়ন হন মাশরাফি। এখন পর্যন্ত টুর্নামেন্টের ফাইনালে কখনো হারেননি লড়াকু ক্রিকেটার মাশরাফি।

সিলেটের অধিনায়ক মাশরাফি সংবাদ সম্মেলনে নানা কথার জবাবে বলেছিলেন, ‘কোনো ম্যাজিকে ফাইনাল খেলছি না। এই জয় এসেছে সবার চেষ্টায়।’ সিলেট রাইডার্সে বড় তারকা নেই। মাশরাফি যেন একাই বৈঠা বাইলেন। এত দূর নিয়ে এসেছেন তার দলকে। মাশরাফি বলেন, ‘আমি এই দলের সবার কাছ থেকে দারুণ সহযোগিতা পেয়েছি। আর এখন পেছনের কথা না বলে ফাইনাল নিয়ে থাকতে চাই। আমরা হারিনি বলে হারব না, হেরে যাব বলে খেলব না, তা ঠিক নয়।
   
ফাইনাল মাঠে গড়ানোর আগে সমাপনী অনুষ্ঠানের জন্য প্রস্তুত হচ্ছে মঞ্চ। দর্শকদের জন্য থাকছে জমকালো আয়োজন। গানে মাতাবেন নগর বাউল, জেমস, ওয়ারফেজ, মাকসুদ ও ঢাকা ব্যান্ড। সঙ্গে বিম শো আর আতশবাজি।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image