• ঢাকা
  • সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শাহজাদপুরে আলোকবর্তিকা’র পাঠাশালা ও পাঠাগার উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৪ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:০৮ পিএম
শিক্ষামূলক সংগঠন আলোকবর্তিকা’র প্রতিষ্ঠাতা শিক্ষিকা সুমনা আক্তার শিমু
আলোকবর্তিকা’র পাঠাশালা ও পাঠাগার উদ্বোধন

মাসুদ মোশাররফ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:  সিরাজগঞ্জের শাহজাদপুরে স্বেচ্ছাসেবী ও শিক্ষামূলক সংগঠন আলোকবর্তিক্র পাঠশালা ও পাঠাগার উদ্বোধন করা হয়েছে। কেবল সার্টিফিকেট অর্জনের উদ্দেশ্যে নয়, মানবিক ও নৈতিক শিক্ষা সম্পন্ন নতুন প্রজন্মকে উদ্বুদ্ধ করতে এ উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন আয়োজকেরা।

শিক্ষামূলক সংগঠন আলোকবর্তিকা’র প্রতিষ্ঠাতা শিক্ষিকা সুমনা আক্তার শিমু এবং আলোকবর্তিকার আলোকচ্ছটাদের উদ্যোগে সোমবার দুপুরে এ পাঠশালা ও পাঠাগারের উদ্বোধন করেন, শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মোঃ শামসুজ্জোহা।

এসময় উপস্থিত ছিলেন, শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহমুদ খান সহ শিক্ষক, সাংবাদিক, ছাত্র/ছাত্রী ও সুধীবৃন্দ।

এসময়, আলোকবর্তিকার আলোকবর্তিক্র প্রতিষ্ঠাতা সুমনা আক্তার শিমু সংগঠনটির অতিতে অংশ নেওয়া বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড তুলে ধরে বলেন, কেবল সার্টিফিকেট অর্জনের উদ্দেশ্যে নয়, মানবিক ও নৈতিক শিক্ষা সম্পন্ন নতুন প্রজন্মকে উদ্বুদ্ধ করতে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আলোকবর্তিকার আলোকচ্ছটারা একাডেমিক শিক্ষার পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজে সম্পৃক্ত থাকায় নৈতিকতা সম্পন্ন মানুষ হিসেবে গড়ে উঠবে বলে আশা করি।

এদিন বিকেলে আলোকবর্তিকার উদ্যোগে বিভিন্ন সামাজিক কাজে সম্পৃক্ত থাকায় ৫০ জনকে বিশেষ সম্মাননা স্মারক তুলে দেন।

ঢাকানিউজ২৪.কম /

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image