• ঢাকা
  • বুধবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শেরপুরে দুই ভাইয়ের ঝগড়ায় এক ভাইয়ের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:৪১ পিএম
দীর্ঘদিন ধরে জমিজমা ও পারিবারিক বিষয়
দুই ভাইয়ের ঝগড়ায় এক ভাইয়ের মৃত্যু

শেরপুর প্রতিনিধি:    শেরপুরে জমির আইল কাটা নিয়ে দুই ভাইয়ের ঝগড়ার একপর্যায়ে লাল মামুদ ওরফে লালু মেম্বার (৬৫)  নামের এক ভাইয়ের মৃত্যু হয়েছে। আজ রবিবার সকালে হরিণধরা পশ্চিমপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে। তিনি সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের হরিণধরা পশ্চিমপাড়া গ্রামের মৃত হামিদ উদ্দিনের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে জমিজমা ও পারিবারিক বিষয় নিয়ে ছানোয়ার হোসেন (৬৮) ও তার ছোট ভাই লাল মামুদের (৬৫) মধ্যে বিরোধ চলে আসছিল। এর জের ধরে রবিববার সকাল দশটার দিকে হরিণধরা পশ্চিমপাড়া গ্রামের আমন ধানের জমিতে নিড়াণী দেওয়ার সময় জমির আইল কাটা নিয়ে ছানোয়ার ও লাল মামুদের মধ্যে ঝগড়া। এ সময় দুই ভাইয়ের মধ্যে হাতাহাতি ও কিলঘুষাঘুষির ঘটনা ঘটে। এক পর্যায়ে লাল মামুদ অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। পরে স্বজনেরা তাকে (লাল মামুদ) উদ্ধার করে স্থানীয় এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাক মৃত ঘোষণা করা হয়। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুনসুর আহাম্মদ বলেন, এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দেননি। তবে মৃত্যুর প্রকৃত কারণ নির্ণয়ে লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। 
 

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image