• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বনশ্রী ও খিলগাঁ এতিম খানায় চাল-ডাল বিতরন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৯ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৩৪ পিএম
ইচ্ছা থাকলে যে কোন মানুষ যে কোন জায়গা থেকে সমাজের অসহায়দের সহযোগীতা সম্ভব
চাল-ডাল বিতরন

 

নিউজ ডেস্ক:  রাজধানীর বনশ্রী ও খিলগাঁওয়ে গতকাল ৮ অক্টোবর কয়েকটি এতিমখানায় ১০০০ কেজি চাল, ৩০০ কেজি মশুর ডাল ও ১০ খানা কোরআন শরীফ দেন ইনোসেন্ট ফ্রেন্ডস এসএসসি-০৪ ও এইচএসসি-০৬ এর নেতৃবৃন্দরা।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনটির এডমিন মোঃ মামুন হোসেন, নাজমুল ইসলাম, মডারেটর মামুন বাকাউল সহ জসিম, মোস্তফা আল মামুন, সালাউদ্দিন, রাসেল রানা, এম কে আজাদ, ফয়সাল, ফরহাদ, সিপুর, আব্দুল আজিজ, মনির ও সম্রাট আকবর।

সংগঠনটির কর্ণধার মামুন ও নাজমুল বলেন, ইচ্ছা থাকলে যে কোন মানুষ যে কোন জায়গা থেকে সমাজের অসহায়, এতিম ও দুস্থ্যদেরকে সাহায্য সহযোগীতা করতে পারে। বন্ধু মানে ভালোবাসা, বন্ধু মানে পাশে থাকা" স্লোগানকে সামনে রেখে বন্ধুদের সম্মিলিত অর্থায়নে এতিমদের জন্য খাবার ও কোরআন শরীফ এর ব্যবস্থা করা হয়। তারা আরও বলেন, এটি একটি অরাজনৈতিক ও অলাভজনক একটি সংগঠন। এর মূল উদ্দেশ্য হচ্ছে গ্রুপের বন্ধুদের বিভিন্নভাবে সহযোগীতা করা এবং সমাজের অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়ানো।

আমরা এর আগেও অসহায় মানুষের পাশে দাড়িয়েছি এবং ভবিষ্যতেও  পাশে থাকবো ইন শা আল্লাহ। এই গ্রুপের মূল স্লোগান হলো"বন্ধু মানে ভালোবাসা, বন্ধু মানে পাশে থাকা"।

 

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image