• ঢাকা
  • বুধবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মানিকগঞ্জে বিজয় মেলায় চলছে পুতুল নাচ ও সার্কাস


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৪০ পিএম
মানিকগঞ্জে বিজয় মেলায় চলছে
পুতুল নাচ ও সার্কাস

সাকিব আহমেদ, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের ঘিওর উপজেলায় মুক্তিযুদ্ধের বিজয়  মেলায় সার্কাস ও পুতুল নাচের নামে প্যান্ডেলগুলোতে চলছে নৃত্য শিল্পীদের নৃত্য প্রদর্শন।  

গত ১৫ ডিসেম্বর সন্ধ্যায় ঘিওরের তেরশ্রী কালী নারায়ণ হাই স্কুল মাঠে ১৬ দিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলার শুভ উদ্বোধন করা হয়। মেলার উদ্বোধক জে.পি গ্রুপ ইন্টারন্যাশনালের চেয়ারম্যান আলী মুরতুজা পলাশ বক্তব্যে বলেছিলেন, নতুন প্রজন্ম যাতে মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে পারে ও মনে-প্রাণে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করতে পারে সে উদ্দেশ্যেই এ মেলার আয়োজন করা হয়েছে। এ মেলার মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হবে নতুন প্রজন্ম।

গত রবিবার রাত ৯ টার পর উপজেলার তেরশ্রী কালী নারায়ণ হাই স্কুল মাঠে বিজয় মেলায় গিয়ে দেখা যায়, " দি  রাজধানী সার্কাস "  নামের সার্কাসের প্যান্ডেলে ১ ঘন্টার জন্য ১২০ টাকা মূল্যে টিকিট কেটে জাদু বা সার্কাস না দেখিয়ে চলছে নৃত্য শিল্পীদের  নৃত্য।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক অভিভাবক জানান, মহান মুক্তিযুদ্ধের বিজয় মেলায় সার্কাস দেখানো হচ্ছে এতে করে আমাদের ছেলে মেয়েদের ভুল ধারণা সৃষ্টি হচ্ছে। স্কুল কলেজের ছাত্রসহ যুব সমাজ এখানে হুমড়ি খেয়ে পড়ছে। এ ব্যপারে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন তারা।

ঘিওর মুক্তিযুদ্ধের বিজয় মেলার আয়োজক কমিটির সভাপতি সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল আজিজ মিয়া বলেন, সার্কাস আমি বন্ধ করে দিয়েছিলাম। সার্কাস আমার না সার্কাস পুলিশের।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুর রহমান বলেন, বিষয়টি আমি অবগত ছিলাম না। বিজয় মেলায় যদি সার্কাসের নামে কোন অশালীনতা হয় অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

অতিরিক্ত পুলিশ সুপার (শিবালয় সার্কেল) নুরজাহান লাবনী বলেন, সার্কাস আমরা গত কালকেও বন্ধ করে দিয়েছি। পুলিশ এর সাথে জড়িত নয় বলেও জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image