• ঢাকা
  • শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নির্বাচন নিয়ে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে: মির্জা আজম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৫ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৪৪ পিএম
নির্বাচন নিয়ে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম

নিউজ ডেস্ক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে আসছে, সেই নির্বাচন নিয়ে আগের মতো আবারো বিএনপি-জামায়াত ষড়যন্ত্র শুরু করেছে বলেছেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। 

বুধবার ধানমন্ডি ৩২ বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর প্রাঙ্গণে স্বেচ্ছাসেবক লীগের ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মির্জা আজম ব‌লেন,  আওয়ামী লীগসহ মুক্তিযুদ্ধের পক্ষের সব শক্তিকে ঐক্যবদ্ধ থেকে তাদের এই ধারাবা‌হিক ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। 

তিনি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দেশব্যাপী ইফতার নিয়ে ব্যাপক আয়োজন ছিল। বৈশ্বিক কারণে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, সে কারণে শেখ হাসিনার নির্দেশে এবার কেন্দ্রীয় কমিটি থেকে শুরু করে জেলা, থানা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যন্ত ইফতার পার্টির যে সংস্কৃতি সেটা বন্ধ করা হয়েছে। তিনি সেই অর্থ অসহায়, গরিব দুঃখী জনগোষ্ঠীকে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করতে বলেছেন। সেই নির্দেশনা অনুযায়ী আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আজকের এই ইফতার ও ঈদ সামগ্রী অসহায় মানুষের মধ্যে বিতরণের আয়োজন করেছে। 

সাংগঠনিক সম্পাদক বলেন, শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে ভালোবাসেন, এখন এই বাংলাদেশকে শেখ হাসিনা নিয়ে যেতে চান সামনের দিকে। আর ১৯৭১ সালের পরাজিত শক্তি, ষড়যন্ত্রকারী, যারা ৭৫ সালে জাতির পিতাকে সপরিবারে হত্যা করেছে সেই বিএনপি-জামায়াত, যুদ্ধাপরাধীরা ঐক্যবদ্ধভাবে বাংলাদেশকে পেছনের দিকে নিয়ে যেতে চায়। 

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কাজী শহিদুল্লাহ লিটন। সংগঠনের সহসভাপতি ম. আব্দুর রাজ্জাক, কাজী মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image