• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নতুন বাস ভাড়া নির্ধারণে বৈঠক চলছে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:০৩ পিএম
বাস ভাড়া নির্ধারণ
বাস ভাড়া নির্ধারণে বৈঠক

ডেস্ক রিপোর্টার: পরিবহন মালিক-শ্রমিকরা ডিজেলের দাম বৃদ্ধির কারণে ধর্মঘট করছেন। সাধারণ মানুষ চরম ভোগান্তিতে। এ অবস্থা কাটাতে ধর্মঘটের তৃতীয় দিনে পরিবহন মালিক-শ্রমিকদের দাবি অনুযায়ী নতুন ভাড়া নির্ধারণের জন্য বৈঠক শুরু হয়েছে।

রোববার (৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টার পর রাজধানীর মহাখালীতে বিআরটিএ ভবনে এ বৈঠক শুরু হয়। বৈঠকে সভাপতিত্ব করছেন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার। এতে অংশ নিয়েছেন পরিবহন মালিক সংগঠনের নেতাকর্মীরা।

বিআরটিএ কর্মকর্তারা বলছেন, বৈঠকের পর নতুন ভাড়ার বিষয়ে কোনো সিদ্ধান্ত এলে এ বিষয়ে গণমাধ্যমকে অবহিত করা হবে‌‌। বৈঠকে অংশ নেওয়া মালিকরা বলছেন, জ্বালানি তেলের দাম বৃদ্ধির কারণে পরিবহন খরচ বৃদ্ধি পেয়েছে। নতুন করে ভাড়া নির্ধারণ করা না হলে মালিকদের অনেক সমস্যায় পড়তে হবে। বৈঠকে আমাদের দাবি থাকবে ভাড়া পুনর্নির্ধারণের। আমরা এ বিষয়টি বৈঠকে বিআরটিএকে অবহিত করব।

গতকাল দুপুরেই সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানান, বিআরটিএর পরিবহনের ভাড়া পুনর্নির্ধারণ কমিটির বৈঠকে পরিবহন মালিক-শ্রমিকদের প্রতিনিধিসহ সংশ্লিষ্ট স্টেকহোল্ডাররা উপস্থিত থাকবেন। বৈঠকে সবার সঙ্গে আলাপ করে জনগণের ওপর বাড়তি চাপ যেন সহনীয় পর্যায়ে থাকে সে ব্যাপারে ইতিবাচক উদ্যোগ ও প্রয়াস অব্যাহত থাকবে বলে জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

ঢাকানিউজ২৪.কম / কেএন

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image