• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জনগণের সাথে সুসম্পর্ক বজায় রাখার আহবান রাষ্ট্রপতির


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৭ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১৭ পিএম
জনগণের সাথে সুসম্পর্ক বজায় রাখার আহবান
রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ জনগণের সাথে সুসম্পর্ক বজায় রাখতে রাজনৈতিক নেতৃবৃন্দ সহ  জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। 

বৃহস্পতিবার বিকেলে কিশোরগঞ্জের ইটনায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে উপজেলার জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে আহ্বান জানান। 

বারবার সংসদ সদস্য নির্বাচিত করায় এলাকার জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বলেন, ব্যক্তি স্বার্থে নয়, তিনি সারা জীবন কাজ করেছেন হাওর এলাকার উন্নয়নে । রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বলেন জনগণের ভালোবাসা পেতে হলে জনগণকে অবহেলা না করে মূল্যায়ন করতে হবে। এ সময় কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সংসদ সদস্য  মোঃ আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহম্মদ তৌফিক, জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান, জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখসহ, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবদুল্লাহ, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আবু নাসের ফারুক মো.সনজু, ইটনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন ঠাকুর,  উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা আক্তার উপস্থিত ছিলেন। 

এছাড়াও রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবগণ এবং ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে মিঠামইনে নির্মাণাধীন আবদুল হামিদ ফাউন্ডেশন,  মিঠামইন ও ইটনা উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image