• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মন‌সিংহ-নেত্রকোনা মহাসড়কে দুর্ঘটনায় নিহত-২ আহত-৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১২ পিএম
ময়মন‌সিংহ-নেত্রকোনা মহাসড়কে নিহত-২ আহত-৩
দুর্ঘটনা

শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর (ময়মন‌সিংহ) সংবাদদাতা : শুক্রবার (২১ এ‌প্রিল)  ময়মন‌সিংহ-নেত্রকোনা মহাসড়কের শ্যামগঞ্জে বাস-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সার ২ জন যাত্রী নিহত ও অপর ৪ জন যাত্রী আহত হয়েছে। স্থানীয় লোকজন আহতের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। 

দুর্ঘটনার পর পর সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এ সময রাস্তার দুই পাশে ঈ‌দে ঘরমু‌খো যাত্রী বোঝাই  শতা‌ধিক বাস, মিনিমাস, পিকআপ আটকা পড়ে। খবর পেয়ে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ, তদন্ত কেন্দ্রের পুলিশ ঘনাস্থলে পৌছে প্রায় ২ ঘন্টা পর যানচলাচল স্বভাবিক করে। 

শুক্রবার (২১ এপ্রিল) সকাল পৌনে ৭টার দিকে  ময়মন‌সিংহ-নেত্রকোনা মহাসড়কের শ্যামগঞ্জ গোহালাকান্দা পরিবার পরিকল্পনা ক্লিনিকের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। 

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, সকালে অটেরিক্সাটি ৬/৭ জন যাত্রী নিয়ে শ্যামগঞ্জ বাজারে আসার পথে গোহালাকান্দা নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী  বাসের সাথে মূখোমুখি সংর্ঘষ হয়। এ‌তে  ঘটনাস্থলে দুই জন নিহত  হয়। তাৎক্ষনিক নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে তার নাম শাকিব , সে স্থানীয় ইসবপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে। আর আহতরা হলেন বুগী গ্রামের আব্দুর গফুরের ছেলে আটো চালক আমান উল্লাহ, আলীপুর গ্রামের আঃ হেকিমের পুত্র  আকসামুল, বরুনা গ্রামের ফারুক আহমেদ, নওপাই গ্রামের আকিব মিয়া। 

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জুরুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক বাসটি এখনো সনাক্ত করা যায়নি। লাশ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে। মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image