• ঢাকা
  • রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মাটিরাঙ্গা সদর ইউপিতে ১ কোটি ২০ লক্ষ টাকার বাজেট ঘোষনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩০ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:২৫ পিএম
মাটিরাঙ্গা ইউপিতে ১ কোটি ২০ লক্ষ  টাকার বাজেট
১ কোটি ২০ লক্ষ টাকার বাজেট ঘোষনা

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা সদর  ইউনিয়ন পরিষদে ২০২২-২০২৩ অর্থ বছরের ১কোটি ২০  লক্ষ ৮০ হাজার  টাকার  বাজেট ঘোষনা করা হয়েছে।

রোববার (২৯ মে ২০২২ইং) মাটিরাঙ্গা সদর  ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেমেন্দ্র এিপুরা ১ কোটি ২০ লক্ষ ৮০ হাজার  টাকার বাজেট ঘোষনা করেন। বাজেটে সম্ভাব্য ব্যায় ধরা হয়েছে ১কোটি ১৯ লক্ষ ৮৩হাজার ৯শ,   টাকা।
 
বাজেট ঘোষনাকালে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেমেন্দ্র এিপুরা  বলেন, ইউনিয়নের কোন উৎস হতে কি পরিমান অর্থ আয় হয় এবং তা জনকল্যাণে কিভাবে ব্যয় করা হয় তারই একটি পূর্ব পরিকল্পনা যা ইউনিয়ন বাসীর জানার অধিকার আছে। ইউনিয়ন বাসীর সরাসরি অংশ গ্রহণের মাধ্যমে সকল উন্নয়ন মূলক কার্যক্রম পরিচালনায় সহযোগিতা করাই সুনাগরিকের দায়িত্ব।

সম্ভাব্য বাজেটকে শতভাগ বাস্তবায়ন করার জন্য সকল পর্যায়ের জনগণসহ সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যথাসময়ে ট্যাক্স পরিশোধ করা ,বাল্য বিবাহ রোধে সকলের সহাযোগিতা কামনা করেন তিনি।

ইউনিয়ন পরিষদের সচিব আব্দুল হাকিমের  সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর ইউনিয়নের পরিবার পরিকল্পনা বিভাগের পরির্দশক দুলাল চন্দ্র বনিক,মাটিরাঙ্গা সদর ইউনিয়নের উপ-সহকারি কৃষি কর্মকর্তা দেবর্ষি চাকমা,সাপমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি এিপুরা,গনচন্দ্র কার্বারী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মংসাইপ্রু মারমা প্রমুখ।

 

ঢাকানিউজ২৪.কম / রিপন সরকার/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image