• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাকেরগঞ্জে অধ্যাপক ডাঃ এ কে আজাদ খানের উদ্যোগে বিশেষজ্ঞ মেডিকেল ক্যাম্প


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৪ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৮ পিএম
বাকেরগঞ্জে অধ্যাপক ডাঃ এ কে আজাদ খানের উদ্যোগে বিশেষজ্ঞ মেডিকেল ক্যাম্প
অধ্যাপক, ডাঃ এ কে আজাদ খান

বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল: জাতীয় অধ্যাপক ডাঃ একে আজাদ খানের উদ্যোগে বাকেরগঞ্জ ডায়াবেটিস সমিতির আয়োজনে আগামী শুক্রবার (২০ মে) উপজেলার বাসস্ট্যান্ড বিআইপি কলোনীতে সকাল ১০ টা থেকে বিকেল ৫টা পযন্ত ষ্মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হবে। ডায়াবেটিক সমিতি সূত্রে জানা যায়, ঢাকা বারডেম থেকে আগত বিশেষজ্ঞ চিকিৎসকরা মেডিকেল ক্যাম্পে রোগীদের চিকিৎসাসেবা প্রদান করবেন।

মেডিকেল ক্যাম্পে চিকিৎসাসেবা প্রদান করবেন গ্যাস্ট্রোএন্টারোলজি বিশেষজ্ঞ জাতীয় অধ্যাপক ডাঃ একে আজাদ খান (এমবিবিএস, ডিফিল, এফসিপিএস, এফআরসিপি, এ(লন্ডন), ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ মোঃ ফারুক পাঠান (এমবিবিএস, এমডি, অধ্যাপক এন্ড্রোক্রাইনোলজি এন্ড ডায়াবেটোলজি বিভা,বারডেম), চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ মীর নজরুল ইসলাম (এমবিবিএস, ডিডিএস, এমএসসি, এফআরসিপি, গ্লাসগো ও ইডেন), সার্জারি বিশেষজ্ঞ ডাঃ জে.আর ওয়াদুদ (এমবিবিএস, এমডি, হাসপাতাল পরিচালক ও সিনিয়র কনসালটেন্ট, ইব্রাহিম ফুট কেয়ার হাসপাতাল ওয়ারী,ঢাকা), কিডনি রোগ বিশেষজ্ঞ ডাঃ তোফায়েল আহমেদ চৌধুরী (এমবিবিএস, এমসিপিএস ও এফসিপিএস (মেডিসিন), এমআরসিপি,(ইউকে) সহকারী অধ্যাপক, নেফ্রলজি বিভাগ,বারডেম), নিউরো মেডিসিন রোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ রাশেদুল ইসলাম (এমবিবিএস, এফসিপিএস, এমআরসিপি, সহকারী অধ্যাপক ইউনিট প্রধান, নিউরোলজি বিভাগ, বারডেম) ডায়াবেটিক সমিতি সুত্রে আরও জানা যায়, যারা বিশেষজ্ঞ ডাঃ দেখাবে তাদেরকে আগামী ২০ তারিখের মধ্যে ৫০০ টাকা জমা দিয়ে রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে। উপজেলা ডায়াবেটিস সমিতির অফিসে গিয়ে সরাসরি বা মোবাইল ফোনেও (০১৭৯৬-২৩৭৭৩৩) রেজিস্ট্রেশন করা যাবে।

এ বিষয়ে আলাপকালে বাংলাদেশ ডায়াবেটিস সমিতির (বারডেমের) যুগ্ম-পরিচালক মোঃ আরিফুর রহমান মাছুম জানান, জাতীয় অধ্যাপক একে আজাদ খানের বাড়ি বাকেরগঞ্জ উপজেলার ভরপাশা গ্রামে। সেজন্যই তিনি এ উপজেলার মানুষের মাঝে বিশেষজ্ঞ চিকিৎসা সেবা প্রদান করার জন্য প্রতি বছর বিশেষজ্ঞ চিকিৎসা ক্যাম্পের আয়োজন করেন। আগামী ২০ মে শুক্রবার ঢাকা থেকে আগত বিশেষজ্ঞ ডাক্তারগন রেজিস্ট্রেশনকৃত রোগীদের চিকিৎসা সেবা প্রদান করবেন।

ঢাকানিউজ২৪.কম / মোঃ জাহিদুল ইসলাম /কেএন

আরো পড়ুন

banner image
banner image