• ঢাকা
  • শুক্রবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চট্টগ্রামে অপু বিশ্বাসকে দেখতে জনতার ঢল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:৫০ পিএম
চট্টগ্রামে অপু বিশ্বাস
অপু বিশ্বাসকে দেখতে জনতার ঢল

বিনোদন ডেস্ক: বর্তমানে চট্টগ্রামে অবস্থান করছেন ঢালিউড কুইনখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। একটি শোরুম উদ্বোধন করতে সেখানে গিয়েছেন তিনি। অপু বিশ্বাসকে একনজর দেখতে চট্টগ্রামে ঢল নেমেছে জনতার। এটা দেখা গেছে এ নায়িকার শেয়ার করা ছবিতে।

বুধবার (১৫ ডিসেম্বর) নিজের ফেসবুকে তিনটি ছবি শেয়ার করেছেন অপু বিশ্বাস। লিখেছেন, ওপেনিং।

অপু বিশ্বাস মঙ্গলবার আকাশপথে ঢাকা থেকে চট্টগ্রাম গিয়েছেন। সে ছবিও শেয়ার করেছেন নিজের ফেসুবকে। জানতেই চাইলে ঢালিউড কুইন বলেন, একটি শোরুম উদ্বোধন করতে চট্টগ্রাম এসেছি। নাম অ্যান্টিক। এখানে এসে মানুষের প্রচুর ভিড় দেখতে পেয়েছি। এটি আমার জন্য বেশ আনন্দের। সাধারণ মানুষের ভিড় শোরুমের সামনের রাস্তা ব্লক হয়ে গেছে।

অপু বিশ্বাসের জন্য জনতার ঢল নতুন কিছু না। হাজারো ভক্তের হৃদয়ে অবস্থান করছেন এ সুন্দরী। এর আগে ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার শুটিংয়েও অপুকে দেখতে ভিড় করেছিল জনতা। সেবার শুটিং বন্ধ করে দিয়ে হয়েছিল টিমকে। ঢাকায় চলেও এসেছিলেন অপু বিশ্বাস।

এদিকে নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে অপু বেশ সরব। ভক্তদের আরও কাছাকাছি থাকার জন্য নিজের কাজের আডপেট নিয়মিত দেন তিনি। পাশাপাশি নিজের অসাধারণ সব ছবি শেয়ার করেও ঝড় তুলেন।

মাস খানেক আগে নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন অপু বিশ্বাস। তাতে নজর আটকে গিয়েছিল নেটিজেনদের। ছবি সাদা স্লিভলেস গাউনের সঙ্গে হালকা গোলাপি রঙের ব্লেজারে দেখা গেছে অপুকে। ভিন্ন হেয়ার স্টাইলের সঙ্গে মানানসই মেকআপ, ঠোঁটে লাল লিপস্টিক, হাতে সোনালি রঙের ঘড়ি, আঙুলে আংটি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image