• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাস-অটোরিকশার সংঘর্ষে নারীসহ নিহত ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৬ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫৭ পিএম
নারীসহ নিহত ২
বাস-অটোরিকশার সংঘর্ষ

বিজয়কররতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের কুলিয়ারচরে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারীসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও চারজন। কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা নিহতের তথ্য নিশ্চিত করেছেন। 

রোববার সকাল সাড়ে ৮টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের ছয়সূতি মধুয়ারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে প্রাথমিকভাবে কারও নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। 

প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সৌখিন এক্সপ্রেসের একটি বাস কিশোরগঞ্জের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশাটি ভৈরবের দিকে যাচ্ছিল। ছয়সূতি এলাকার মধুয়ারচর এলাকায় যান দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নারীসহ দুজন নিহত হন। 

তিনি জানান, এ ছাড়া অটোরিকশাচালকসহ চারজন গুরুতর আহত হয়েছেন। আহতদের মধ্যে দুজনকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে আর দুজনকে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তারা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন৷ প্রাথমিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি। ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে উদ্ধার অভিযান পরিচালনা করছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image