• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পীরগঞ্জে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৫ এএম
জাতীয় পার্টির
দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বখতিয়ার রহমান, পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: রংপুরের পীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । 

গতকাল বৃহস্পতিবার বিকালে পীরগঞ্জ উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন  জাতীয় পার্টির কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান ও রংপুর জেলা জাপার আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু । 

পীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টি আহব্বাহক  হাবিবুর রহমান এর সভাপতিত্বে এ সম্মেলনে বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন রংপুর মহানগর জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান এস এম ইয়াসীর, রংপুর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও পীরগাছা উপজেলা জাপার সভাপতি মাহাবুবার রহমান, রংপুর মহানগর কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, জাতীয় পার্টির  কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য  হাসানুজ্জামান নাজিম, মিঠাপুকুর উপজেলার জাতীয় পার্টির আহব্বায়ক মেজবাহুল ইসলাম মিলন চৌধুরী, রংপুর জেলা কমিটির আহব্বায়ক আজম হোসেন লেবু, রংপুর জেলা জাতীয় পার্টি সাবেক সাংগঠনিক সম্পাদক ও সদস্য শামিম সিদ্দিকী, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক শফিউল ইসলাম শাফি ও পীরগঞ্জ উপজেলা জাপার সদস্য সচিব নুরে আলম যাদু সহ জেলা ও উপজেলা পর্যায়ের  জাপা ও অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দ ।

উপজেলা জাপা’র সদস্য সচিব নুরে আলম যাদু অনেকটাই আবেগপ্লুত হয়ে তার বক্তব্যে বলেন, বিগত এক যুগেরও বেশী সময় ধরে জাপার এ দুর্দিনে হাল ধরে আছি । দল পরিচালনা করতে গিয়ে আমি নিঃশেষ হয়ে গেছি । প্রতিবারই নির্বাচনের সময় দেশের রাজনৈতিক প্রতিহিংসার কারনে সংসদ নির্বাচনে জাপার প্রার্থীরা সঠিক ভাবে ভোট দিতে পারেনি । অথচ জাপার দুর্গ হিসেবে খ্যাত পীরগঞ্জে লাঙ্গল প্রতিকে নির্বাচনের সুযোগ পেলে এখনও জয় পাওয়ার সম্ভাবনা রয়েছে । তাই তিনি আগামী নির্বাচনে লাঙ্গল প্রতিকে নির্বাচন করার সুযোগ দেয়ার জন্য দলের শীর্ষ নেতাদের প্রতি অনুরোধ জানান ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image