• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পীরগঞ্জে পূর্ব বিরোধের জেরে খড়ের গাদায় আগুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৭ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:১৫ পিএম
পীরগঞ্জে
আগুন

বখতিয়ার রহমান, পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের পীরগঞ্জের পূর্ব বিরোধের জেরে খড়ের গাদায় পেট্রোল ঢেলে আগুন দিয়ে ঘর-বাড়ী পুড়িয়ে দেয়ার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। 

বুধবার রাতে উপজেলার ভেন্ডাবাড়ী ইউনিয়নের মিলকী গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে পীরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।

অভিযোগে জানা গেছে , মিলকী গ্রামের মৃত কাশেম মিয়ার ব্যবসায়ী পুত্র সবজাল মিয়ার (৫৬) সঙ্গে প্রতিবেশী চাচাতো ভাই মৃত মহির উদ্দিনের পুত্র লেবু মিয়ার দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছে। এরই সূত্র ধরে লেবু মিয়া (৪২) বুধবার রাতে সবজাল মিয়ার বাড়ীর সঙ্গে থাকা খড়ের গাদায় পেট্রোল ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেয়। ঘটনার সময় সবজাল মিয়া বাধা দিতে গেলে লেবু মিয়া অকথ্য ভাষায় গালি গালাজসহ প্রাণনাশের হুমকী দিয়ে লেবু মিয়া সটকে পড়ে।

পরে  গ্রামবাসী আগুন নেভানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হলে পীরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল দীর্ঘ  পৌনে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এ ব্যাপারে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাকির হোসেনের সঙ্গে কথা হলে তিনি জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image