• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের ঈদ শুভেচ্ছা বিনিময়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৪ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:১৫ পিএম
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের ঈদ শুভেচ্ছা বিনিময়
ঈদ শুভেচ্ছা

শাহজাদপুর প্রতিনিধি, সিরাজগঞ্জঃ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সকালে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম শিক্ষক ও কর্মকর্তাদের সঙ্গে নিয়ে শাহজাদপুর টাউন মসজিদে ঈদের নামাজ আদায় করেন।

মঙ্গলবার (৩ মে) তিনি সমগ্র মুসলিম জাতির প্রতি শান্তি কামনা করেন, সেই সাথে যে অসাম্প্রদায়িক দেশ গড়ার প্রত্যয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে সেই পথ চলা যেন নির্বিঘ্ন হয় এবং দূর্নীতিমুক্ত বাংলাদেশের আশা ব্যক্ত করেন।

প্রফেসর ড. মোঃ শাহ্ আজম রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নিয়োগ পাওয়ায় মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন সেইসাথে মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় শিক্ষামন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। রবীন্দ্র বিশ্ববিদ্যালয় যেন ন্যায়নীতি এবং দূর্নীতিমুক্ত প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত হতে পারে সে জন্য তিনি সকলের কাছে দোয়া পার্থনা করেন।

এরপর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থী ও সুধীবৃন্দসহ সর্বস্তরের মানুষের সাথে উপাচার্য মহোদয় ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এসময় অনেকেই বিশ্ববিদ্যালয় সম্পর্কে তাদের প্রত্যাশার কথা উপাচার্যের কাছে জানান এবং উপাচার্য তাদের প্রত্যাশা অনুযায়ী কাজ করার আশা ব্যক্ত করেন।

ঢাকানিউজ২৪.কম / মাসুদ মোশাররফ/কেএন

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image