• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইলে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৮ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৪০ পিএম
নান্দাইলে
জাতীয় পরিসংখ্যান দিবস পালিত

মোঃ জালাল উদ্দিন মন্ডল, নান্দাইল প্রতিনিধিঃ পরিসংখ্যান ব্যবস্থার উন্নয়ন, স্মার্ট বাংলাদেশ গঠন' 'গুণগত পরিসংখ্যান উন্নত জীবনের সোপান’প্রতিপাদ্যে নিয়ে ময়মনসিংহ  নান্দাইলে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত হয়েছে। 

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে দিবসটি উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকালে উপজেলা পরিষদ এর সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালি শুরু করে উপজেলার সদর এলাকা প্রদক্ষীন করে। শেষে উপজেলা কনফারেন্স রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আবুল মনসুর। উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা শেখ সালাউদ্দিন আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোহাম্মদ আনিসুজ্জামান, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ফখরুজ্জামান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইনসান আলী, জুনিয়র পরিসংখ্যান কর্মকর্তা এনামুল, নান্দাইল পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক সহ প্রমুখ।

বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন স্কুল মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image