• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইলে ৬৪ বস্তা ভারতীয় শাড়ি-লেহেঙ্গাসহ আটক ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৮ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১৩ পিএম
নান্দাইলে ৬৪ বস্তা
ভারতীয় শাড়ি-লেহেঙ্গাসহ আটক ২

মোঃ জালাল উদ্দিন মন্ডল, নান্দাইল প্রতিনিধিঃ ময়মনসিংহ জেলার  উপজেলা  নান্দাইলে গোপন সংবাদের ভিত্তিতে নান্দাইল মডেল থানা পুলিশ ৬৪ বস্তা ভারতীয় শাড়ি-লেহেঙ্গা ভর্তি কাভার্ডভ্যান সহ দুইজনকে আটক করেছে।বুধবার  ( ৭ জুন) দুপুরে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশেদুজ্জামান রাশেদ ও ওসি তদন্ত ওবায়দুর রহমানের নির্দেশনা মোতাবেক এসআই খন্দকার মোস্তাক সঙ্গীয় ফোর্সদের নিয়ে নান্দাইল চৌরাস্তা গোলচত্বর থেকে (ঢাকা মেট্রো-ন ১২১১৮৩) কাভার্ডভ্যানটিকে আটক করে।  

অবৈধ পথে আসা কাভার্ড ভ্যানের ভিতর সার্চ করে ৬৪ বস্তা ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা দেখতে পেয়ে সকল মালামাল জব্দ করে এবং চালক পারভেজ মিয়া (২৫) ও হেলপার মনির মিয়া (২২)কে আটক করে। পরে উক্ত কাভার্ডভ্যান সহ আটককৃত ব্যক্তিদেরকে থানায় নিয়ে যায়। জানাগেছে আটককৃতদের দুজনেরই বাড়ি টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার সাগর দিঘীগ্রামে। সুনামগঞ্জ জেলার মধ্যনগর থেকে উক্ত কাভার্ড ভ্যানটি নান্দাইল চৌরাস্তা হয়ে ঢাকার গাজিপুর জেলার মাওনার উদ্দেশ্যে যাচ্ছিল।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. রাশেদুজ্জামান রাশেদ বলেন, পবিত্র ঈদ-উল-আযহাকে সামনে রেখে জনগণের স্বার্থে সবধরনের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হচ্ছে। পাশাপাশি অভিযান চালিয়ে অবৈধ ব্যবসায়ী ও পাচারকারীদেরকে আটক পূর্বক আইনের আওতায় আনার তৎপরতা অব্যাহত রেকেছি। অপরাধীদের কোন ছাড় নেই।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image