• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

এশিয়ান গেমস হকি ফাইনালে বাংলাদেশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৪ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:০২ পিএম
এশিয়ান গেমস হকি ফাইনাল
হকি ফাইনালে বাংলাদেশ

ডেস্ক রিপোর্টার: এশিয়ান গেমস হকি বাছাইয়ের সেমিফাইনালে স্বাগতিক থাইল্যান্ডকে ৪-১ গোলের বড় ব্যবধানে হারিয়ে আসরের ফাইনালে পৌঁছে গেল বাংলাদেশ।

শনিবার (১৪ মে) থাইল্যান্ডের ব্যাংককে অনুষ্ঠিত দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশের জয়ের মূল পথিকৃৎ আশরাফুল, রোমান সরকার ও রাকিবুল। ম্যাচে আশরাফুল জোড়া গোল এবং রোমান ও রাকিবুল একটি করে গোল করেন।

বড় জয় পাওয়া ম্যাচের শুরুটা অবশ্য ভালো ছিল না লাল সবুজ প্রতিনিধিদের। ম্যাচের দশম মিনিটেই গোল হজম করে আশরাফুলরা। তবে ম্যাচে ফিরতে বেশি সময় নেয়নি বাংলাদেশ। ম্যাচের ২২ মিনিটে রোমান সরকার ফিল্ড গোল করে দলকে সমতা এনে দেন।

এর ৭ মিনিট পরই বাংলাদেশকে লিড এনে দেন আশরাফুল। ২৯ মিনিটে পেনাল্টি কর্নার থেকে তার গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় লাল সবুজের প্রতিনিধিরা।

তবে সে পর্যন্ত ক্ষান্ত থাকেননি আশরাফুল। বিরতির পর মাঠে নেমেই স্বাগতিকদের জালে আবার আঘাত হানেন তিনি। এবারও পেনাল্টি কর্নার থেকে গোল। ৩৫ মিনিটে আশরাফুলের গোলে বাংলাদেশ এগিয়ে যায় ৩-১ ব্যবধানে। ৪৭ মিনিটে রাকিবুলের ফিল্ড গোল নিশ্চিত করে ৪-১ ব্যবধানের বড় জয়।

রোববার (১৫ মে) টুর্নামেন্টের ফাইনালে ওমানের মুখোমুখি হবে বাংলাদেশ। আসরের প্রথম সেমিফাইনালে তারা ২-০ গোলে হারিয়েছে ইন্দোনেশিয়াকে। এর আগে ইন্দোনেশিয়ার জাকার্তায় এএইচএফ কাপ হকির ফাইনালে ওমানকে হারিয়ে শিরোপা ঘরে তোলে বাংলাদেশ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image