• ঢাকা
  • রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়ায় শিশুকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৬ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৪৫ এএম
শিশুকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ২
আটককৃত দুই আসামী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৪ জুন) দুপুরে উপজেলার তারুয়া ইউনিয়নের উত্তর তারুয়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় রবিবার (৫ জুন) সকালে শিশুটির মা বাদী হয়ে আশুগঞ্জ থানায় মামলায় দায়ের করেছেন।

অভিযুক্ত ৩ কিশোর একই এলাকার মাতু মিয়ার ছেলে আরমান মিয়া (১২), রমজান মিয়ার ছেলে শাওন মিয়া (১৪) ও ফজল হক মিয়ার ছেলে সিয়াম (১৬)।

শিশুটির বাবা জানান, আমার মেয়ে দুপুরে বাড়ির পাশে খেলা করে নিজ বাড়িতে ফিরছিলো। এসময় শাওন তার মেয়েকে জোর করে মহরম মিয়ার একটি ঘরে নিয়ে যায়। সেখানে সিয়াম, আরমান ও শাওন মিলে পালাক্রমে তাকে ধর্ষণ করে। এই ঘটনা দেখতে পেয়ে প্রতিবেশী পারভিন তার স্ত্রীকে খবর দেন, পরে মহরম আলীর ঘরে গিয়ে শিশুটিকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করে। এসময় অভিযুক্তরা জানালা দিয়ে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, ঘটনাটি অভিযুক্তদের পরিবার জানতে পেরে তাদের থানায় আসতে বাঁধা দেয়। এই বিষয়ে মামলা না করার জন্য হুমকি দেন। আশপাশের লোকজনকে জানিয়ে কোনো প্রতিকার না পেয়ে রাতে আমরা থানায় এসে অভিযোগ দায়ের করি।

আশুগঞ্জ থানার ওসি মো. আজাদ রহমান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। রাতেই ঘটনার সাথে জড়িত থাকায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image