• ঢাকা
  • শুক্রবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নরসিংদীতে নবনির্বাচিত চেয়ারম্যান অস্ত্রসহ আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৩৪ এএম
চেয়ারম্যান অস্ত্রসহ আটক
আটককৃত চেয়ারম্যান

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে অস্ত্র ও গুলিসহ রাতুল হাসান জাকির নামে এক নবনির্বাচিত চেয়ারম্যানকে আটক করেছে পুলিশ। ২২ নভেমাবর সোমবার দুপুরে এ তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) জায়েদ শাহরিয়ার।

এর আগে রোববার রাতে রাজধানীর আগারগাঁও এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত রাতুল হাসান জাকির রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান। একইসঙ্গে ফয়সাল আহমেদ নামে আরো একজনকে আটক করা হয়।

রাতুল হাসান জাকির (৩২), পিতা-মোঃ হাসান আলী, সাং-বালুয়াকান্দি, থানা-রায়পুরা, জেলা-নরসিংদী ও তার সহযোগী ফয়সাল আহমেদ সুমন (৩৫) পিতা-মোহাম্মদ সফর আলী, সাং-বটতলিকান্দি, থানা-রায়পুরা।

পুলিশ সূত্রে জানা যায়, আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে স্বাভাবিক অপারেশনের অংশ হিসেবে নরসিংদী জেলা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় রাতুল হাসান জাকির ও তার বন্ধু ফয়সাল আহমেদকে অস্ত্রসহ আটক করে পুলিশ।

রাতুল হাসান জাকির এর বিরুদ্ধে হত্যা, অস্ত্র, দাঙ্গা সহ মোট ২২ (বাইশ) টি এবং ফয়সাল আহমেদ সুমন এর বিরুদ্ধে হত্যা, অস্ত্র, দাঙ্গা সহ মোট ৯ (নয়) টি মামলা রয়েছে। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জায়েদ শাহরিয়ার বলেন, তাদের কাছ থেকে দুটো ওয়ান শুটারগান ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / বোরহান মেহেদী/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image