• ঢাকা
  • বুধবার, ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শেরপুরে শিক্ষার্থীদের নৈতিকতা, মূল্যবোধ ও ভবিষ্যত করণীয় শীর্ষক আলোচনা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:৩৬ পিএম
বিষয়ভিত্তিক প্রধান আলোচক বক্তব্য রাখেন
আলোচনা  সভা

জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি: শেরপুরে উচ্চ মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের নৈতিকতা, মূল্যবোধ ও ভবিষ্যত করণীয় শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার সকালে শেরপুর সরকারি কলেজ অডিটোরিয়ামে তথ্য ও সেবাভিত্তিক ফেসবুক গ্রুপ শেরপুর ৩৬০ ডিগ্রি ও শেরপুর সরকারি কলেজের আয়োজনে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নিয়ে এ আলোচনা অনুষ্ঠিত হয়।

শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুর রশীদের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শেরপুর ৩৬০ ডিগ্রি গ্রুপের ফাউন্ডার এডমিন ইমরান হাসান রাব্বী এবং বিষয়ভিত্তিক প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী। 

সম্মান শেষ বর্ষের শিক্ষার্থী সোহাগী আক্তারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান শিব শংকর কারুয়া এবং শিক্ষক পরিষদের সম্পাদক মো. আব্দুর রাজ্জাক খান।

অনুষ্ঠানে বক্তারা উচ্চ মাধ্যমিক পর্যায়ে শিক্ষার্থীদের শিক্ষক ও অভিভাবকদের নির্দেশনা মেনে নিয়মিত লেখাপড়া করতে, অসৎ সঙ্গ পরিহার করে, নৈতিক ও মূল্যবোধ সম্পন্ন আলোকিত মানুষ হবার আহবান জানান।

ঢাকানিউজ২৪.কম / জাহিদুল হক মনির

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image