• ঢাকা
  • মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায়  দুই গরু ব্যবসায়ী নিহত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:১০ পিএম
দুটি টমটমে ২৬টি গরু বিক্রির জন্য পার্শ্ববর্
সড়ক দুর্ঘটনা

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি ::  পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছে।  এ সময় আরো তিনজন গুরুতর আহত হয়। 

 শনিবার (২ জুলাই) দুপুরে মঠবাড়িয়া-চরখালী আঞ্চলিক মহাসড়কের তুষখালী মহিউদ্দিন মহারাজ কলেজ সংলগ্ন জমাদ্দার বাড়ি সম্মুখ সড়কে পাথরঘাটাগামী বনফুল পরিবহনের একটি যাত্রীবাহী বাসচাপায় এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন, উপজেলার উত্তর সোনাখালী গ্রামের আবদুল আজিজ সিকদারের ছেলে হিরু সিকদার (৫২) এবং একই গ্রামের নয়া মিয়া ফকিরের ছেলে জাহাঙ্গীর ফকির (৫০)।

এ ছাড়া আহতরা হলেন উত্তর সোনাখালী  গ্রামের বাবুল হাওলাদারের ছেলে শাহিন হাওলাদার (৩৫), আবদুর রশিদ মাতুব্বরের ছেলে ইউনুচ মাতুব্বর (৫৮) ও গরু বহনকারী ট্রলির চালক হিরু মীর (৩০)। 

প্রত্যক্ষদর্শী  সূত্রে জানা গেছে, ঈদুল আজহা উপলক্ষে   গরু ব্যবসায়ী শাহিন ও ইউনুচ শনিবার সকালে দুজন শ্রমিক নিয়ে দুটি টমটমে ২৬টি গরু বিক্রির জন্য পার্শ্ববর্তী ভাণ্ডারিয়া পৌর বাজারে যান।গরু বিক্রি শেষে তারা পুনরায়  টমটমে করে মঠবাড়িয়ায় ফেরার পথে তুষখালী জমাদ্দার বাড়ির  সম্মুখ সড়কে পৌঁছামাত্র বেপরোয়া গতিতে ঢাকা থেকে ছেড়ে আসা পাথরঘাটাগামী যাত্রীবাহী বনফুল পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-২৭৯০৭৬) বাস তাদের পেছন থেকে চাপা দেয়। এতে টমটমটি খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই দুজন নিহত ও তিনজন আহত হন। 

পথচারীরা আহতদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হিরু সিকদার ও জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন। আহত অন্য তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। মঠবাড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল হালিম  জানান, সড়ক দুর্ঘটনায় ঘাতক বাসটি জব্দ করা হয়েছে।  চালক, গাড়ির হেলপার ও সুপারভাইজার পলাতক রয়েছেন। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image