• ঢাকা
  • সোমবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গৌরীপুরে সারের সঠিক ব্যবস্থাপনার দাবিতে স্মারকলিপি প্রদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫৭ পিএম
সারের সঠিক ব্যবস্থাপনার দাবি
স্মারকলিপি প্রদান

গৌরীপুর প্রতিধিনি, ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুরে সরকার নির্ধারিত মূল্যে সার বিক্রি ও সারের সঠিক ব্যবস্থাপনার ৫ দফা দাবীতে বাংলাদেশ কৃষক সমিতি, গৌরীপুর উপজেলা শাখার উদ্যোগে উপজেলা কৃষি অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ে এ স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপির ৫ দফা দাবীগুলো হচ্ছে- উপজেলা কৃষি অফিস থেকে প্রতিদিন বাজার তদারকি করা, খুচরা ও পাইকারি দোকানে লাল ব্যানারে মূল্য তালিকা টানানো বাধ্যতামূলক করা, কৃষকের নিকট বিক্রিত সারের মেমো প্রদান বাধ্যতামূলক করা ও যথাযথভাবে বিক্রয় রেজিস্ট্রার খাতা ব্যবস্থাপনা নিশ্চিত করা, নির্ধারিত এলাকার সার অন্য এলাকায় পাচার বন্ধ করা, নিম্ন মানের অনু সার (জিঙ্ক, বোরন, সালফার) ও কীটনাশক বিক্রয় বন্ধ করা।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন উপজেলা কৃষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান ফকির, সদস্য মোঃ আব্দুল লতিফ, ওবায়দুর রহমান, বোকাইনগর ইউনিয়ন কৃষক সমিতির যুগ্ম-আহবায়ক মোহাম্মদ আলী, সদস্য মোঃ জাহাঙ্গীর খান পাঠান ও কৃষক খলিল খান পাঠান।

এ বিষয়ে উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফুন্নাহার লিপি বলেন, স্মারকলিপি পেয়েছি। আমরা প্রতিনিয়তই মনিটরিং করছি। আমরা যখন মনিটরিং এ যাই তখন সবকিছু ঠিক থাকে। কোন সুনির্দিষ্ট অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / শফিকুল ইসলাম মিন্টু/কেএন

কৃষি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image