• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুটবল সম্রাট পেলেকে সমাহিত করা হবে ফুটবল স্টেডিয়াম ভিলায় 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:২৪ পিএম
সমাহিত করা হবে স্টেডিয়াম ভিলায় 
ফুটবল সম্রাট পেলে

নিউজ ডেস্ক : মহাতারকা পেলে বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দিবাগত রাতে ব্রাজিলের সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ৮২ বছর বয়সে মৃত্যুর কোলে ঢলে পড়া এই মহাতারকাকে শায়িত করা হবে সান্তোস ফুটবল ক্লাবের স্টেডিয়াম ভিলায়। এ তথ্য নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ।

ক্লাবের পক্ষে এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সর্বসাধারণের শ্রদ্ধাজ্ঞাপনের জন্য ‘ফুটবলের রাজার’ মরদেহ ২৪ ঘণ্টা রাখা হবে স্টেডিয়ামের মাঝমাঠে। পরদিন তার মরদেহ নিয়ে ‘শেষযাত্রা’ হবে সান্তোসের রাস্তায়। কফিন বহন করে নিয়ে যাওয়া হবে কেলেস্তের সড়কে, যেখানে পেলের মা থাকেন। ১০০ বছর বয়সী পেলের মা শয্যাশায়ী।

সোমবার (২ জানুয়ারি) পরিবারের সদস্যদের উপস্থিতিতে পেলের কফিনবন্দি দেহ নিয়ে যাওয়া হবে সান্তোসের মেমোরিয়াল নেক্রোপোল ইকুমেনিকাতে। অনুরাগীরা সেখানেই শেষবারের মতো শ্রদ্ধা ও বিদায় জানাতে পারবেন এই কিংবদন্তিকে। এরপর পেলেকে মেমোরিয়া নেকরোপোল একিউমেনিকা নামের সমাধিস্থলে পরিবারের সদস্যদের উপস্থিতিতে সমাহিত করা হবে।

মহাতারকার বিদায়ে তিন দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা করেছেন দেশটির প্রেসিডেন্ট জইর বোলসোনারো। 

শনিবার (৩১ ডিসেম্বর) বোলসোনারো ব্রাজিলের রাষ্ট্রপ্রধানের দায়িত্ব থেকে সরে দাঁড়াবেন। তারপর দেশটির দায়িত্বে আসবেন নবনির্বাচিত প্রেসিডেন্ট লুইস ইনাসিও লুলা দা সিলভা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image