• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইবিতে অর্থনীতি ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৫১ এএম
ইবিতে অর্থনীতি ক্লাবের উদ্যোগে
শীতবস্ত্র বিতরণ

আবির হোসেন, ইবি প্রতিনিধি: ‘রিক্ত শীতের পূর্ণতা হোক উঞ্চতায়’ স্লোগানকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) অর্থনীতি ক্লাব শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে। সোমবার (০৯ জানুয়ারি) দুপুর দেড়টায় মীর মোশাররফ হোসেন ভবনের তৃতীয় তলায় অর্থনীতি বিভাগের করিডরে এ আয়োজন করে সংগঠনটি।

এসময় ক্লাবের সভাপতি প্রফেসর ড. দেবাশীষ শর্মার সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া ও অর্থনীতি বিভাগের সভাপতি প্রফেসর ড. কাজী মোস্তফা আরিফ। এছাড়াও প্রফেসর ড. জাহাঙ্গীর আলম, এ্যাসিস্ট্যান্ট প্রফেসর পার্থ সারথি লস্কর, আব্দুল জলিল পাঠান, শাহেদ আহমেদ, মিথিলা তানজিল ও শামীমা নাসরীন সহ বিভাগের বিভিন্ন বর্ষের শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ক্লাবের সভাপতি প্রফেসর ড. দেবাশীষ শর্মা বলেন, আমাদের ক্লাব লেখাপড়ার পাশাপাশি কিছু মানবিক বিষয় ও এক্সট্রা কারিকুলাম একটিভিটিস নিয়ে কাজ করছে। এর আগেও আমরা শীতবস্ত্র বিতরণ করেছি। এবার আমরা ক্ষুদ্র পরিসরে একশো জনের মতো মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি।

তিনি আরও বলেন, আমরা সবাই মানুষ, এজন্য আমাদের উচিত মানবিক হওয়া। বিশেষ করে এই তীব্র ও দীর্ঘস্থায়ী শীতে আমাদের সমাজে যারা সহায় সম্বলহীন মানুষ রয়েছে তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। আমাদের এই ক্ষুদ্র প্রয়াসের মাধ্যমে সমাজের বৃত্তবানদের মাঝে আমরা একটি ম্যাসেজ পাঠানোর চেষ্টা করেছি, যাতে তারা এমন মানবিক কাজে এগিয়ে আসে। এছাড়াও আমাদের ক্লাবের কার্যক্রম ভবিষ্যতেও চলমান থাকবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image