• ঢাকা
  • বুধবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিঠামইনে প্রবাসীর স্ত্রীকে বিয়ে করার জেরে সংঘর্ষ, আহত-২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১০ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৪১ পিএম
প্রবাসীর স্ত্রীকে বিয়ে করার জেরে
সংঘর্ষ

বিজয়কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ মিঠামইনে ভরা গ্রামের প্রবাসী আমির হোসেন এর স্ত্রী সুমাইয়া (১৫) কে একই গ্রামের ইমন মিয়া নামে এক যুবক পালিয়ে নিয়ে বিয়ে করার জেরে গত রবিবার বিকালে ও রাতে পৃথক ২টি সংঘর্ষে ২জন আহত হয়।

আহতরা হলেন মোঃ ইমন মিয়া ও আরিফ ভূঞা, তাদের কে ময়মনসিংহ ও কিশোরগঞ্জের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের আশংকায় গতকাল সোমবার এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জানা য়ায়, উপজেলার ঘাগড়া ইউনিয়নের ভরা গ্রামের ইজ্জত আলীর কন্যা সুমাইয়াকে একই গ্রামের ইয়াকুব আলীর পুত্র প্রবাসী আমির হোসেন মোবাইল ফোনে বিয়ে করে।

বিয়ের পর স্বামীর বিদেশ থেকে আসার পূর্বে একই গ্রামের কেিসমের পুত্র ইমন মিয়া আমির হোসেনের বউকে পালিয়ে নিয়ে বিয়ে করে ফেলে। এ ঘটনা প্রবাস থেকে আমির হোসেন জানতে পেরে দেশে এসে ইজ্জত আলীর ৫ম শ্রেনী পড়ু–য়া ছোট মেয়ে সুরাইয়া (১২) কে পরিবারের অমতে কোর্টে নিয়ে বিয়ে করে ফেলে। এঘটনার জের ধরে ঘটনার দিন প্রথমে ইমন ও আমির হোসেন মোবাইল ফোনে কথা কাটাকাটি ও পরে মালিউন্দ বাজারের অটোষ্টেশনে এসে ২জনের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

এ সময় আমির হোসেন ইমনকে ছুরিকাঘত করে। এ ঘটনার জের ধরে প্রতিপক্ষ মিছির ভূইয়ার ছেলে আরিফ ভূইয়া (২০) কে রাতে ভরা মালিকের দরগার পুকুরের পাড়ে প্রতিপক্ষের লোকজন হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্বকভাবে আহত করে। এ নিয়ে রাত থেকেই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। মিঠামইন থানার ওসি কলিন্দ্রনাথ গোলদার জানান, এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image