• ঢাকা
  • বুধবার, ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শীতার্ত ও অসহায় মানুষের মাঝে বিজিবি-এর শীতবস্ত্র বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৭ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:১২ পিএম
অসহায় মানুষের মাঝে  এই শীতবস্ত্র  বিতরণ করেন
bgb logo

নিউজ ডেস্ক:  বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর মহাপরিচালক  মেজর জেনারেল সাকিল আহমেদ নেত্রকোণা পৌর এলাকায় শীতার্ত ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন। নেত্রকোণা পৌর এলাকায় পারলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৫শ’ জন শীতার্ত ও অসহায় মানুষের মাঝে  এই শীতবস্ত্র  বিতরণ করেন।

বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ বলেন, সীমান্তের অতন্দ্র প্রহরী বিজিবি দেশের সীমান্ত সুরক্ষার পাশাপাশি যেকোনো দুর্যোগ মোকাবিলায় সবসময়ই অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। গত কয়েক দিন ধরে শীতের তীব্রতা  বেড়েছে। প্রচন্ড শীতে অসহায় মানুষগুলো কষ্ট পাচ্ছে। সারা দেশে অসহায় ও শীতার্তদের শীতবস্ত্র বিতরণের মাধ্যমে এসব মানুষের পাশে এসে দাঁড়িয়েছে বিজিবি। সম্প্রতি শীতকালীন প্রশিক্ষণ চলাকালীন সময়েও প্রশিক্ষণের পাশাপাশি দেশের বিভিন্ন স্থানে বিজিবির পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

নেত্রকোনা ব্যাটালিয়ন কর্তৃক প্রায় ২৫০০ অসহায় শীতার্তদের মাঝে পর্যায়ক্রমে এই শীতবস্ত্র বিতরণ করা হবে। শীতবস্ত্র বিতরণকালে বিজিবি'র অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন ও প্রশিক্ষণ), ময়মনসিংহ সেক্টরের সেক্টর  কমান্ডার, নেত্রকোণা  ব্যাটালিয়নের অধিনায়কসহ বিজিবি'র অন্যান্য কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।  

বিজিবি মহাপরিচালক বিজিবি'র বিভিন্ন ইউনিটের অপারেশনাল, প্রশিক্ষণ ও প্রশাসনিক কার্যক্রম পরিদর্শনের অংশ হিসেবে ময়মনসিংহ সেক্টরের অধীনস্থ নেত্রকোণা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)-এর ব্যাটালিয়ন সদর পরিদর্শন করেন। সেখানে তিনি কোয়ার্টার গার্ড সালাম গ্রহণ করেন এবং ব্যাটালিয়ন সদরে বৃক্ষরোপণ করেন।

পরিদর্শনকালে বিজিবি মহাপরিচালক স্থানীয় বিজিবি সদস্যদের সাথে কুশলাদি ও মতবিনিময় করেন এবং বিভিন্ন প্রশাসনিক, অপারেশনাল ও প্রশিক্ষণ বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image