• ঢাকা
  • শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নাঙ্গলকোটে মোহেব্বিয়া কমপ্লেক্সের জমি হস্তান্তর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:০১ পিএম
জমি হস্তান্তর
জমি হস্তান্তর অনুষ্ঠান

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউপির ৪নং ওয়ার্ড চান্দপুর গ্রামের পশ্চিমপাড়ায় খানকায়ে মোহেব্বিয়া কমপ্লেক্সের অঙ্গ প্রতিষ্ঠান মাদ্রাসার জন্য স্থানীয় বিত্তশালীর জমি দান হস্তান্তর উপলক্ষে বুধবার বিকেলে ওই কমপ্লেক্স মাঠে এক ইছালে সাওয়াব দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।.

উক্ত কমপ্লেক্সের পৃষ্ঠপোষক অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ শামছুদ্দিনের সভাপতিত্বে দোয়া মাহফিলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের প্রফেসর আলহাজ্ব হযরত মাও. হাফেজ ড. মোঃ রুহুল আমিন, লাকসাম পেচরা মাদ্রাসার মুদার্রেস আলহাজ্ব হযরত মাও. আবদুল ওয়াদুদ, বাংলাদেশ জমিয়তে হিযবুল্লাহ কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক হযরত মাও. আবু বকর ছিদ্দিক তফসির আনেন।.

স্থানীয় বাসিন্দা ও সম্ভাব্য মেম্বার প্রার্থী  হুমায়ুন কবির মজুমদারের সার্বিক তত্ত্বাবধানে উক্ত দোয়া মাহফিলে মাও. মোঃ মুহিউদ্দিন, মোঃ হোসেন (দাদা), ব্যবসায়ী ও সামাজিক ব্যাক্তিত্ব আঃ মান্নান, হাজী মৌলভী আবুল হাসেম, মাও. সৈয়দ আহমেদ, মোঃ ইকরামুল হক, মাও. সামছুল হক, মাও. মাসুম বিল্লাহ, হাজী ছূফী রফিকুল ইসলাম, হাফেজ মাও. শাহজাহান, হাজী মাষ্টার মোখলেছুর রহমান, অধ্যাপক মাও. শামছুল হক ও মাও. মোঃ সালাউদ্দিনসহ বিভিন্ন এলাকা থেকে আগত মাসায়েকগণ উপস্থিত ছিলেন।.

উক্ত কমপ্লেক্সের সহযোগী প্রতিষ্ঠান মাদ্রাসা পনের জন্য ওই গ্রামের বাসিন্দা দ্বীনে আলেম মৌলভী মৃত মোঃ মনিরুজ্জামানের সুযোগ্য ৩ ছেলে মাও. মহিউদ্দিন, মাও. শামছুদ্দিন ও নেছার উদ্দিন ওই মাদ্রাসার জন্য ২১ শতক জমি দান করেছেন।. .

ঢাকানিউজ২৪.কম / মশিউর রহমান সেলিম/কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image