• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাঁদপুরের 'ফরিদগঞ্জ প্রেসক্লাব'র নির্বাচন আগামী ১৬ জুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১০ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৭ এএম
আগামী ১৬ জুন
ফরিদগঞ্জ প্রেসক্লাব'র 'নির্বাচন

আমান উল্লাহ খান ফারাবী, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর জেলার ফরিদগঞ্জ প্রেসক্লাব'র ত্রিবার্ষিক সম্মেলন ও সভাপতি সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ১৬ জুন (শুক্রবার)।

তিন বছর মেয়াদে সভাপতি পদে নির্বাচন করবেন দুইজন ও সাধারণ সম্পাদক পদে চারজন প্রতিদন্ধিতা করবেন।

সভাপতি পদে প্রতিদন্ধিতা করবেন, ফরিদগঞ্জ প্রেসক্লাব'র সাবেক সভাপতি, সিনিয়ে সাংবাদিক, "দৈনিক ইনকিলাব" পত্রিকার ও চাঁদপুর কণ্ঠের ফরিদগঞ্জ প্রতিনিধি: মামুনুর রশিদ পাঠান, একই পদে সিনিয়র সাংবাদিক "দৈনিক মানব জমিন" পত্রিকার ফরিদগঞ্জ প্রতিনিধি ও চাঁদপুর দর্পণ এর ব্যাুরো প্রধান: আবুহেনা মোস্তফা কামাল।

সাধারণ সম্পাদক পদে নির্বাচন করবেন, "দৈনিক যুগান্তর" পত্রিকার ফরিদগঞ্জ প্রতিনিধি ও "চাঁদপুর কণ্ঠের" ব্যাুরো প্রধান: প্রবীর চক্রবর্তী, "দৈনিক ভোরের কাগজ" পত্রিকার ও "চাঁদপুর প্রবাহে"র ফরিদগঞ্জ প্রতিনিধি আমান উল্যাহ আমান, "দৈনিক আনন্দ বাজার" পত্রিকার ও "চাঁদপুর কণ্ঠের" ফরিদগঞ্জ প্রতিনিধি: নুরুল ইসলাম ফরহাদ, "দৈনিক ভোরের ডাক" পত্রিকার ও "চাঁদপুর বার্তার" ফরিদগঞ্জ প্রতিনিধি: জাকির হোসেন সৈকত।

এর আগে তিন বছর মেয়াদে গত ১২ জুন ২০২০ ইং তারিখে বর্তমান কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন হয়, একমিটির নির্বাচন মেয়াদ শেষ হবে আগামি ১৯ জুন (সোমবার)।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image