• ঢাকা
  • বুধবার, ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিতু হত্যা মামলায় চার্জশিটভুক্ত আসামি কালু গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৩ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২৩ পিএম
মিতু হত্যা মামলায় চার্জশিটভুক্ত আসামি কালু গ্রেফতার
মাহমুদা খানম মিতু

ডেস্ক রিপোর্টার : চট্টগ্রামের মিতু হত্যা মামলায় চার্জশিটভুক্ত আসামি মো. খাইরুল ইসলাম কালুকে গ্রেফতার করেছে পিবিআই। শনিবার রাতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নগরের বিশ্বকলোনী এলাকা থেকে কালুকে গ্রেফতার করা হয়।  

পিবিআই’র সহকারী পুলিশ সুপার নাঈমা সুলতানা এ বিষয়টি নিশ্চিত করেছেন। 

পিবিআই জানায়, মিতু হত্যায় সরাসরি কিলিং মিশনে অংশ নেয়া চার্জশিটভুক্ত আসামি কালু। এই আসামি মোটরসাইকেল থেকে মিতুকে লক্ষ্য করে গুলি করে। ২০১৬ সালের ৫ জুন চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে খুন হন সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী  মাহমুদা খানম মিতু। হত্যাকাণ্ডের পর পুলিশ সুপার বাবুল আক্তার নিজে বাদী হয়ে পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকালে এই হত্যাকাণ্ডে পুলিশ সুপার বাবুল আক্তারের সম্পৃক্ততা পায় পিবিআই। 

পরবর্তীতে পিবিআই ২০২১ সালের ১২ মে  বাবুলের শ্বশুর সাবেক পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেন বাদী হয়ে পাঁচলাইশ থানায় নতুন করে মিতু হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় বাবুল আক্তারসহ আটজনকে আসামি করা হয়। সেই মামলায় গত বছরের ১৩ সেপ্টেম্বর বাবুল আক্তারসহ সাতজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয় পিবিআই। আসামিদের মধ্যে বাবুল আক্তারসহ চারজন কারাগারে, কালুসহ দুজন পলাতক এবং একজন জামিনে ছিলেন।  সর্বশেষ পিবিআই কালুকে গ্রেফতার করতে সক্ষম হলো। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image