• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আইন ভঙ্গ করলে কেউ রেহাই পাবেন না


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৫০ এএম
আইন ভঙ্গ করলে কেউ রেহাই পাবেন না: জেলা প্রশাসক
ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেছেন, কেউ নির্বাচনে আচরণ বিধি না মানলে আইনের আওতায় আসবেন। আইন ভঙ্গ করলে কেউ রেহাই পাবেন না।সুষ্ঠ নির্বাচনের লক্ষে শান্তি পুর্ণ পরিবেশ বজায় রাখতে হবে।আপনারা জনসেবার ব্রত নিয়ে এই মহান কাজে অংশ গ্রহন করেছেন।

বুধবার (৮ ডিসেম্বর) বিজয়নগর উপজেলা পরিষদ প্রাঙ্গণে জেলা প্রশাসনের আয়োজনে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হায়াত-উদ-দৌলা খাঁন।

সভায় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার আনিছুর রহমান, ২৫ বিজিবি সরাইল অধিনায়ক ফেরদৌস কবির, র‌্যাব ১৪  কোম্পানি কমান্ড রাফি উদ্দিন জোবায়ের, জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট আব্দুল্লাহ আল হাদী, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোহাম্মদ মোজাম্মেল হোসেন রেজা, বিজয়নগর থানা অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাসান, জেলা নির্বাচন অফিসার জিল্লুর রহমান,বিজয়নগর উপজেলার সকল রিটার্নিং অফিসার সহ জেলা-উপজেলার সকল ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সভায় আসন্ন বিজয়নগর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থীরা অংশগ্রহণ করেন। সবাই সুষ্ঠ নির্বাচন উপহার দেয়ার জন্য অঙ্গীকার করেন।
সভায় উপস্হিত পুলিশ সুপার আনিছুর রহমান বলেন,নির্বাচনের আচরণ বিধিমালা আপনাদের মানতে হবে।টাকা দিয়ে কেউ ভোট কিনতে যাবেন না।কেউ আইন অমান্য করলে তাকে শাস্তি ভোগ করতে হবে।এখনো সময় আছে আপনারা শান্তি শৃঙ্খলা বজায় রেখে  কাজ করুন।ভোটারদের কে আপনার প্রভাব প্রতিপত্তি, শক্তি প্রদর্শন করা থেকে বিরত থাকার জন্য অনুরোধ করছি।আমরা একটি গ্রহন যোগ্য নির্বাচন উপহার দিতে চাই।
 আজকের এই বিশেষ আইন শৃংখলা মিটিংয়ের মাধ্যমে ২৬ শে ডিসেম্বরের আসন্ন নির্বাচন সম্পর্কে একটা স্পষ্ট ধারণা পেয়েছে বিজয়নগরবাসী। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আমরা একটা সুষ্ঠু এবং গ্রহণযোগ্য নির্বাচন দেখতে চাই ।

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image