• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইমরান হাশমি ৪ কোটির প্রস্তাবকে না বললেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৫ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৪৪ পিএম
ইমরান হাশমি ৪ কোটির প্রস্তাব
ইমরান হাশমি

বিনোদন ডেস্ক: না ইমরান হাশমিকে বলিউডে নিয়মিত অভিনয়ে দেখা যায়। মাঝে খানিকটা গ্যাপ পড়ে গিয়েছে। ইমরান হাশমি লাইম লাইটে আসার জন্য সব কিছু করতে রাজি এমনটাই হয়তো ভেবে নিয়েছিল এক বিজ্ঞাপনী সংস্থা। তাই তো তাকে এক বিজ্ঞাপনে কাজ করার জন্য দিয়েছিল বড় অঙ্কের টাকার প্রস্তাব।

ভারতীয় সংবাদ মাধ্যম কইমই থেকে জানা যায়, ইমরানকে একটি অ্যালকোহল ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার জন্য ৪ কোটির প্রস্তাব দেওয়া হয়েছিল। তিনি প্রস্তাবটি প্রত্যাখ্যান করেছেন। কারণ হিসেবে তিনি বলেছেন তার ফ্যান ফলোয়ারের একটা অংশ তরুণ সমাজ। তাই ভক্তদের কথা মাথায় রেখেই, সামাজিক দায়বদ্ধতা থেকেই বিজ্ঞাপনের অংশ না হওয়ার সিদ্ধান্ত নেন ইমরান হাশমি।

বড় বড় সেলিব্রিটিরা যে সংস্থার অ্যাম্বাসেডর হয়েছেন অতীতে, বর্তমানে সেই সংস্থাকে না করে দিলেন ইমরান। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে। বেশ প্রশংসা পাচ্ছেন তার উদ্যোগের জন্য।
 
সম্প্রতি অজয় ​​দেবগন এবং শাহরুখ খান টেলিভিশনে একটি পান মসলা ব্র্যান্ড বিমলের প্রচারের জন্য সমালোচিত হয়েছেন। খিলাড়ি অক্ষয় কুমারকে  ব্যাপক সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল। পরে তিনি তার অনুসারীদের কাছে ক্ষমা চেয়েছিলেন।

ইমরান হাশমিকে পরবর্তীতে মনীশ শর্মার পরিচালনায় 'টাইগার থ্রি' সিনেমায় সালমান ও ক্যাটরিনার সঙ্গে দেখা যাবে। ভক্তরা বেশ মুখিয়ে আছেন বড় পর্দায় তাকে দেখার জন্য। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image