• ঢাকা
  • রবিবার, ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পীরগঞ্জের ইউ,পি নির্বাচনে ৯ ইউনিয়নে তীব্র প্রতিদন্ধিতার সম্ভাবনা !


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৯ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৮:২১ পিএম
প্রার্থীদের দৃশ্যমান প্রচারনাও শেষ
১০ টি ইউনিয়নের ইউপি নির্বাচনে প্রার্থীদের ছবি

বখতিয়ার রহমান, পীরগঞ্জ, রংপুর:  আগামী ১১ নভেম্বর রংপুরের পীরগঞ্জ উপজেলার ১০ টি ইউনিয়নের ইউপি নির্বাচন । যে ১০টি ইউনিয়নে নির্বাচন হবে সে গুলো হচ্ছে চৈত্রকোল, ভেন্ডাবাড়ী, বড়দরগাহ, কুমেদপুর, মদনখালী, টুকুরিয়া, শানেরহাট, পাঁচগাছি, চতরা ও কাবিলপুর ইউনিয়ন ।

উপজেলা নির্বাচন অফিস নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্য করেছে এবং প্রার্থীদের দৃশ্যমান প্রচারনাও শেষ । এখন অপেক্ষা ভোট গ্রহনের । এবারের এ নির্বাচনে একাধিক ইউনিয়নে দ্বি-মুখী আবার একাধিক ইউনিয়নে ত্রি-মুখী লড়াই এর সম্ভাবনা রয়েছে ।

একাধিক সুত্র ও বিভিন্ন ইউনিয়নের ভোটারদের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার চৈত্রকোল ইউনিয়নে নৌকা প্রতিকের আরিফুজ্জামান শাহ এর সঙ্গে প্রতিদন্ধিতা হবে আনারস প্রতিকের সতন্ত্র প্রার্থী আরিফুল ইসলামের । ভেন্ডাবাড়ী ইউনিয়নে তীব্র প্রতিদন্ধিতার সম্ভাবনা নেই ।

এখানে নৌকা প্রতিকের প্রার্থী ছাদেকুল ইসলাম এর জয় অনেকটাই নিশ্চিত । এখানে দ্বিতীয় অবস্থানে থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থী মোবারক হোসেন । বড়দরগাহ ইউনিয়নে নৌকা প্রতিকের প্রার্থী বর্তমান চেয়াম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল হক এর সঙ্গে তীব্র প্রতিদন্ধিতা হবে আনারস প্রতিকের সতন্ত্র প্রার্থী মাফিয়া আক্তার শীলার । ভোটের ব্যবধান হবে অনুর্ধ হাজারের কম।
 
কুমেদপুর ইউনিয়নে নৌকা প্রতিক এর প্রার্থী আমিনুল ইসলাম, আনারস প্রতিকের সতন্ত্র প্রার্থী মোজাম্মেল হক ও ঘোড়া প্রতিকের প্রার্থী আব্দুস সালেক এর মধ্যে ত্রি-মুখী প্রতিদন্ধিতা হবে । বিজয়ীর সঙ্গে ভোটের ব্যবধান হতে পারে অনুর্ধ ৫শ’ ।

মদনখালী ইউনিয়নে নৌকা প্রতিকের প্রার্থী শামছুল আলম, আনারস প্রতিকের সতন্ত্র প্রার্থী মতিউর রহমান ও চশমা প্রতিকের
প্রার্থী নুর মোহাম্মদ মনজু এর মধ্যে ত্রি-মুখী লড়াই হবে । বিজয়ীর সঙ্গে ভোটের ব্যাবধান হবে অনুর্ধ ১ হাজার ।

 টুকুরিয়া ইউনিয়নে লড়াই হবে দ্বি-মুখী । নৌকা প্রতিকের প্রার্থী আতাউর রহমান মন্ডল ও আনারস প্রতিকের প্রার্থী মিজানুর রহমানের সঙ্গে । শানেরহাট ইউনিয়নে লড়াই হবে নৌকা প্রতিকের প্রার্থী মেজবাহুর রহমানের সঙ্গে আনারস প্রতিকের প্রার্থী আবেদ হোসেন খাঁন এর । লড়াই হবে দ্বি-মুখী ।

পাঁচগাছি ইউনিয়নে লড়াই হবে দ্বি-মুখী । নৌকা প্রতিকের প্রার্থী বাবলু মিয়ার সঙ্গে আনারস প্রতিকের সতন্ত্র প্রার্থী বাবলু মন্ডল এর ।

চতরা ইউনিয়নে লড়াই হবে ত্রি-মুখী । নৌকা প্রতিকের প্রার্থী এনামুল হক, লাঙ্গল প্রতিকের প্রার্থী অমিত প্রধান ও ঘোড়া প্রতিকের সতন্ত্র প্রার্থী মিজানুর রহমান রাজুর মধ্যে ।

কাবিলপুর ইউনিয়নে নৌকা প্রতিকের প্রার্থী রবিউল ইসলাম এর সঙ্গে প্রতিদন্ধিতা হবে লাঙ্গল প্রতিকের প্রার্থী শামসুল আলম এর ।

ভেন্ডাবাড়ী ছাড়া অবশিষ্ট ৯টি ইউনিয়নের প্রতিটিতেই নিকটতম প্রতিদন্ধির সঙ্গে বিজয়ী প্রার্থীর তীব্র লড়াই হবে এবং ভোটের ব্যবধান হাজারের কম হবে বলে ভোটার সহ অভিজ্ঞ মহল মনে করছেন ।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image