• ঢাকা
  • শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিএনপি লাঠি হাতে মিছিল করে অরাজকতা সৃষ্টি  করছে: নানক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩৬ পিএম
বিএনপি লাঠি হাতে দেশে অরাজকতা সৃষ্টি
সাবেক প্রতিমন্ত্রী অ্যাড. জাহাঙ্গীর কবির নানক

জুলফিকার জুয়েল, রংপুর প্রতিনিধি: আগামী নিবার্চন বর্তমান সরকারের অধিনে হবে না স্বাধীন নির্বাচন কমিশনের অধিনে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য, সাবেক প্রতিমন্ত্রী অ্যাড. জাহাঙ্গীর কবির নানক। কিন্তু বিএনপি আন্দোলনের নামে মানুষের স্বাভাবিক জীবন যাত্রা ব্যাহত করে লাঠি হাতে মিছিল করে দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টির সৃষ্টির চেষ্টা করছে। তারা পুলিশের উপর হামলা করছে আন্দোলনের নামে পানি ঘোলা করার চেষ্টা করছে। 

আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। অতীতে সকল আন্দোলন মোকাবেলা করার পুর্ব অভিজ্ঞতা আমাদের আছে।

জাতীয় পার্টি জাতীয় সংসদে দায়িত্বশীল বিরোধী দলের ভূমিক পালন করছে। জাতীয় পার্টি যদি সিদ্ধান্ত নিয়ে থাকে তারা ৩শ’ আসনে নির্বাচন করবে। আমরা তাদের স্বাগত জানাবো। জাতীয় পার্টি মহাজোটের শরিক নয়। আমাদের সাথে শরিক ছিলেন না।  

তিনি রংপুর নগরীর আলমনগর খামারপাড়ায় এসপিপিজিআরসি’র নেতা নাসিম খান মেমোরিয়াল মাদার এন্ড চাইল্ড হসপিটালের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বিএনপিকে নির্বাচনে অংশ গ্রহন করার আহবান জানিয়ে বলেন আপনারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন নাকি জনগন থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন জনসমর্থন হারিয়েছেন। নির্বাচনেই প্রশান হবে শেখ হাসিনা কতটা জনপ্রিয় দেশের মানুষ শান্তি চায় না উন্নয়ন চায় ধংস চায় নাকি সুখ সমৃদ্ধি চায়। নির্বাচনই প্রমান হবে আওয়ামী লীগ এখন আগের থেকে অনেক জনপ্রিয়। 

এর আগে নানক আলমনগর এলাকায় পাকিস্তানে প্রত্যাবর্তন প্রত্যাশি এসপিজিআরসির প্রয়াত নেতা নাসিম খানের কবর জিয়ারত ও দোয়া করেন। উর্দুভাষীদের সংগঠন এসপিজিআরসি-বাংলাদেশ এর সাধারণ সম্পাদক এম. শওকত আলীর সভাপতিত্বে উক্ত স্মরণ সভা ও ১৭তম বাৎসরিক কাউন্সিল অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন এসপিজিআরসির কেন্দ্রীয় যূগ্ম-সম্পাদক ও রংপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর মোঃ হারুন অর রশিদ।এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল,জেনেভা ক্যাম্প চেয়ারম্যান এস কে গোলাম জেলানী, এসপিজিআরসি কেন্দ্রীয় প্রচার সম্পাদক মোঃ শাহিদ, খুরশিদ আলম, ক্রীড়া সম্পাদক মোঃ ছোটু, মোঃ আলতাফ, এসপিজিআরসি চট্রগ্রামের যূগ্ম সম্পাদক সোহেল আশরাফি, রাউসা বাধ কলোনীর সম্পাদক মোঃ রেহান, ফিরোজশাহ কলোনীর সম্পাদক মোঃ টুলু, এসপিজিআরসি খুলনার সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর, আদমজির সভাপতি লিয়াকত হোসেন। 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এসপিজিআরসি রংপুর এর সভাপতি মোঃ শরফুদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ সালাহউদ্দিন, দপ্তর সম্পাদক মোঃ তৈয়ব আলী, কোষাধ্যক্ষ মোঃ নাসিম, আঞ্চলিক সম্পাদক মোস্তাক আহমেদ, এম. এ আউয়াল, হীড এর অর্থ সম্পাদক ওয়াকিল আহমেদ মুন্না, প্রোগ্রাম ম্যানেজার সাব্বির হোসেনসহ এসপিজিআরসি কেন্দ্রীয় কমিটি, ঢাকা মীরপুর, মোহাম্মদপুর, আদমজি, জেনেভাক্যাম্প, চট্টগ্রাম,খুলনা, সৈয়দপুর,বগুড়া, যশোর এর প্রতিনিধিবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image