• ঢাকা
  • বুধবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গৌরীপুরে গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২১ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪৯ পিএম
গৌরীপুরে
স্বামী-স্ত্রী গ্রেফতার

শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা :  ময়মনসিংহের গৌরীপুরে চার কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখা। 

শুক্রবার (১৯ মে) রাতে উপজেলার তাঁতকুড়া বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদকব্যবসায়ীরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চাপের (সাববাড়ি) গ্রামের আব্দুর রশিদের ছেলে আব্দুস ছালাম ভ‚ইয়া (৫০) ও তার স্ত্রী মাহমুদা বেগম (৩৮)। 

ময়মনসিংহ বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার পরিদর্শক খন্দকার নাজিম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ের গোয়েন্দা শাখার সহকারী পরিচালক মোঃ কাউসারুল হাসান রনির নেতৃত্বে গৌরীপুর উপজেলার তাঁতকুড়া বাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় গৌরীপুর থেকে কলতাপাড়া যাওয়ার পথেদুই প্যাকেটে চার কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীদের আটক করা হয়। 

এ অভিযানে অংশনেন পরিদর্শক খন্দকার নাজিম উদ্দিন ও উপ-পরিদর্শক মোঃ রহমত আলী, সহকারী উপপরিদর্শক মাহাবুব আলম, সুলতানা রাজিয়া, ফারুক মিয়াসহ নয়জনের একটি চৌকস দল। 

খন্দকার নাজিম উদ্দিন বাদী হয়ে গৌরীপুর থানায় একটি মামলা দায়ের এবং গ্রেফতাকৃত মাদক ব্যবসায়ীদের আদালতের মাধ্যমে জেলহাজাতে প্রেরণ করা হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া থেকে ট্রেনে করে গাঁজা নিয়ে এসেছে বলে পুলিশের কাছে তারা স্বীকার করে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image