• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ভুয়া ডিবি পরিচয়ে ছিনতাই, প্রাইভেটকারসহ দুই যুবক গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৮:০৭ পিএম
আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে
প্রাইভেটকারসহ দুই যুবক গ্রেফতার

মনিরুজ্জামান মনির. ব্রাহ্মণবাড়িয়া:  ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্য পরিচয়ে ছিনতাই করে পালানোর সময় সাইদুল ইসলাম পাপ্পু (৩৫) ও আল আমিন (২৩) নামে দুই যুবককে প্রাইভেটকারসহ গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১ অক্টোবর) দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার সাইদুল ইসলাম পাপ্পু আখাউড়া পৌর এলাকার রাধানগরের আরিফ মিয়ার ছেলে ও আল আমিন শান্তিনগর এলাকার আরু মিয়ার ছেলে। শুক্রবার রাত পৌনে ১১টার দিকে গণমাধ্যমে পাঠানো আখাউড়া পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার দিনগত রাত ৩টার দিকে আখাউড়া কেল্লা শহীদের মাজার থেকে উপজেলার ঘাঘুটিয়া এলাকার বাসিন্দা জাহিদুল ইসলাম অটোরিকশায় বাড়ি ফিরছিলেন। এ সময় প্রাইভেটকার যোগে এসে দুইজন নিজেদের ডিবির সদস্য পরিচয়ে তার মোবাইল ছিনতাই করেন। তাৎক্ষনিক আখাউড়া থানা এলাকার টহল পুলিশকে পেয়ে ঘটনাটি জানান জাহিদুল।

এ সময় পুলিশ আশপাশের অন্য টহল পুলিশকে ঘটনার বিস্তারিত জানিয়ে সতর্ক করেন। পরে ছিনতাইয়ের আধা ঘণ্টার ভেতরে সাড়ে ৩টার দিকে পুলিশ পৌর এলাকার তারাগন ব্রিজের উপর থেকে প্রাইভেটকারসহ দুই ছিনতাইকারীকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে জাহিদুল ইসলামের মোবাইল ফোন ছাড়া আরও পাঁচটি মোবাইল উদ্ধার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, এই ঘটনায় ভুক্তভোগী জাহিদুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image