• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পীরগঞ্জে স্কুল ছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৭ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪১ পিএম
স্কুল ছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার
লাশ উদ্ধার

পীরগঞ্জ প্রতিনিধি, রংপুর: রংপুরের পীরগঞ্জে নিখোঁজের ৩দিন পর এক স্কুল ছাত্র নাইফুল এর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আর এ হত্যার অভিযোগে রাতেই এক কিশোর সামিউলকে পুলিশ গ্রেফতার করেছে । মঙ্গলবার (২৬ এপ্রিল) দিনগত রাতে উপজেলার চৈত্রকোল ইউনিয়নের পালগড় গ্রাম সংলগ্ন একটি অগভীর নলকুপের ঘর থেকে পুলিশ এ লাশ উদ্ধার করে ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, পালগড় গ্রামে শাহ আলম মিয়ার পুত্র ষষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্র নাইফুল ইসলামকে প্রতিবেশী আব্দুস সালাম এর পুত্র সামিউল ইসলাম (১৪) গত ২৩ এপ্রিল শনিবার বিকালে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। ঐদিন থেকেই নাইফুল নিখোঁজ ছিল। এদিকে স্কুল ছাত্রের পরিবার নাইফুলের সন্ধান চেয়ে সামিউলকে একাধিকবার জিজ্ঞেস করলে সে জানায়, আমরা দু'জন একসঙ্গে স্থানীয় কলোনী বাজারে যাওয়ার পর বাজার থেকে নাইফুল কোথায় গেছে তা সে জানেনা।

পরে নাইফুলের পরিবারের তথ্যমতে পুলিশ সামিউলকে আটক  করে জিজ্ঞাসাবাদ করলে সে নাইফুল হত্যার লোমহর্ষক বর্ণনা দেয়। সামিউলের দেয়া তথ্যর ভিত্তিতে পুলিশ মঙ্গলবার রাতে তাদের নিজের অগভীর নলকুপ ঘরের মেঝেতে পুঁতে রাখা নাইফুলের লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, সামিউল অল্প বয়স থেকে ড্যান্ডি নামক নেশায় আসক্ত। নাইফুল নিখোঁজ হওয়ার দিনগত রাতে সামিউল তাদের অগভীর নলকূপ ঘরে নাইফুলকে ডেকে নিয়ে সেখানে গভীর রাত পর্যন্ত ড্যান্ডি নেশা করায়। এক পর্যায়ে নাইফুল অচেতন হয়ে পড়লে সামিউল তাকে রেখেই বাড়ি চলে আসে। পরদিন সন্ধ্যা পর্যন্ত নাইফুলকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে তাকে জাগানোর চেষ্টা করে ব্যর্থ হয় সামিউল। পরে অবস্থা বেগতিক দেখে সে নাইফুলকে শ্বাসরোধে হত্যা করে নাইফুলের লাশ অগভীর নলকূপ ঘরের মেঝেতে মাটির নীচে পুঁতে রাখে।

এ ব্যাপারে ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আসাদুজ্জামান আসাদ লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রকৃত হত্যাকারীকে গ্রেফতার করা হযেছে এবং লাশ। ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

 

ঢাকানিউজ২৪.কম / বখতিয়ার রহমান/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image