• ঢাকা
  • শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অসম্ভবকে সম্ভব করাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাজ : সমাজকল্যাণ মন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৫ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৫৪ এএম
অসম্ভবকে সম্ভব করাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাজ 
সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ

ডেস্ক রিপোর্টার : সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, একের পর এক অসম্ভবকে সম্ভব করাই বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাজ। দেশ পরিচালনায় সকল ক্ষেত্রে তিনি সফল হয়েছেন।             

মন্ত্রী গতকাল লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলা প্রানিসম্পদ ও ভেটেনারি হাসপাতাল এর আয়োজনে উত্তরাঞ্চলের সীমান্তবর্তী সুবিধাবঞ্চিত ৮৬টি এলাকা ও নদীবিধৌত চরাঞ্চলে সমন্বিত প্রাণীসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগীদের মধ্যে ছাগল ও ভেড়া বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  

তিনি বলেন, স্বাধীনতাবিরোধীদের কোনো ষড়যন্ত্র সফল হয়নি। চরাঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে চলেছে সরকার। সমাজকল্যাণ মন্ত্রী বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে যেভাবে সারাবিশ্বকে চমকে দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নকে তিনি সফলভাবে বাস্তবায়ন করে যাচ্ছেন সেই অনুভূতি নিয়ে আমাদেরকে উন্নয়নের দিকে এগিয়ে যেতে হবে।

আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার জি আর সারোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ স্বপন চন্দ্র সরকার । এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা, ওসি মোজাম্মেল হক, সমবায় অফিসার ফজলে এলাহী, ভাদাই ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোফাজ্জল হোসেন প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image