• ঢাকা
  • শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

খাগড়াছড়িতে আনসার ভিডিপির স্বাধীনতা সুবর্নজয়ন্তী উদযাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:৩১ পিএম
স্বাধীনতা সুবর্নজয়ন্তী উদযাপন
স্বাধীনতা সুবর্নজয়ন্তী উদযাপন অনুষ্ঠান

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে আনসার ও ভিডিপি সদস্য কর্তৃক ৫০তম সূবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে পতাকা হাতে এক বর্নাঢ্য র‍্যালি অনুষ্টিত হয়েছে।

খাগড়াছড়ি আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট মো:জিয়াউর রহমানের নেতৃত্ব সহকারী জেলা কমান্ড্যান্ট মো:আনোয়ার হোসেন  এর সার্বিক তত্বাবধানে ৫০টি জাতীয় পতাকা হাতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৫০জন সদস্য-সদস্যার অংশগ্রহণে ৫০ মিনিটের একটি বর্নাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার (০১ ডিসেম্বর) সকাল ১০টার দিকে  বাংলাদেশের সর্ববৃহৎ এই বাহিনীর ৫০ মিনিটের শোভাযাত্রাটি জেলা কমান্ড্যান্ট  কার্যালয় থেকে বের হয়ে খাগড়াছড়ি পৌর  শহরের প্রধান প্রধান সড়ক  প্রদক্ষিণ করে ঠিক ১০টা ৫০মিনিটে আবার কার্যালয়ে ফিরে আসে।

প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলা আনসার ভিডিপি কমান্ড্যান্ট  মো: জিয়াউর রহমান, বলেন,  ১৯৫২ সালের ভাষা আন্দোলন থেকে শুরু করে মহান মুক্তিযুদ্ধ ও তৎপরবর্তী সময়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সচেষ্ট ভুমিকা পালন করেছে। এবং বিভিন্ন ক্ষেত্রে আনসার সদস্যদের আত্মোৎসর্গের মত গৌরবজ্জল ইতিহাসের সাক্ষি হয়ে আছে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নিররলস ভাবে কাজ করে যাচ্ছে ও যাবে।

অন্যান্যদের মধ্যে খাগড়াছড়ি সদর উপজেলা আনসার ভিডিপি ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপানি চাকমা, জেলা আনসার ভিডিপি কার্যালয়ের কর্মকর্তা মো:তহিদুর রহমান, ৩৭ আনসার ব্যাটালিয়নসহ উপজেলার আনসার ও ভিডিপির ইউনিয়ন দলনেতা সহ সাংবাদিক বৃন্দ উপস্হিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / রিপন সরকার/কেএন

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image