• ঢাকা
  • শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লিটনের মারমুখী ব্যাটিংয়ে পর বৃষ্টিতে খেলা বন্ধ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০২ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:১৩ পিএম
বৃষ্টিতে খেলা বন্ধ
বৃষ্টিতে খেলা বন্ধ

নিউজ ডেস্ক : বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগ পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৭ ওভারে বিনা উইকেটে ৬৬ রান। ২৬ বলে ৫৯ রান করে অপরাজিত লিটন।

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার মিশনে ভারতের চ্যালেঞ্জিং স্কোরের জবাব দারুণ দিচ্ছে বাংলাদেশ। লিটন দাসের ঝোড়ো ব্যাটিংয়ে ৭ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৬৬ রান তুলেছে টাইগাররা।

পাওয়ার প্লের ৬ ওভারে বাংলাদেশ স্কোরবোর্ডে তোলে ৬০ রান। চলতি বিশ্বকাপে এটিই পাওয়ার প্লেতে করা বাংলাদেশের এখন পর্যন্ত সর্বোচ্চ স্কোর।

ভারতের দেয়া ১৮৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই মারকুটে ভূমিকায় অবতীর্ণ হন লিটন কুমার দাস। সঙ্গী নাজমুল হোসেন শান্ত টি-টোয়েন্টি মেজাজ ভুলে উইকেটে বসে থাকলেও রানের তুবড়ি ছোটান লিটন।

৬টি বাউন্ডারি ও ৩টি ওভার বাউন্ডারি হাঁকিয়ে ২১ বলেই তুলে নেন চলতি বিশ্বকাপের ব্যক্তিগত প্রথম অর্ধশতক। এবারের বিশ্বকাপে এটি দ্বিতীয় দ্রুততম ফিফটি।

শ্রীলঙ্কার বিপক্ষে ১৭ বলে হাফ সেঞ্চুরি করেন অস্ট্রেলিয়ার মার্কাস স্টয়নিস।

আর ২০০৭ সালে পাকিস্তানের বিপক্ষে নাজিমুদ্দিনের ফিফটির পর এই প্রথম টি-টোয়েন্টির পাওয়ার প্লেতে ফিফটি করলেন বাংলাদেশের কোনো ব্যাটার।

লিটনের মারমুখী ব্যাটিংয়ে পাওয়ার প্লেতে কোনো উইকেট না হারিয়ে ৬০ রান তোলে বাংলাদেশ।

৭ ওভার পরই বৃষ্টির কারণে বন্ধ হয়ে যায় খেলা। আপাতত মাঠ ও উইকেট ঢাকা আছে। ডি/এল মেথডে বাংলাদেশ ১৭ রানে এগিয়ে। অর্থাৎ খেলা পরিত্যক্ত হলে বাংলাদেশ জয় পাবে। বাংলাদেশ সময় বিকেল ৪টা ৫৮ মিনিট থেকে ওভার কাটা শুরু হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image