• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গরিব ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন শিল্প প্রতিমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৪ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:৩৬ পিএম
মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ
শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার

নিউজ ডেস্ক:    শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট ঘাতকরা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নির্মমভাবে হত্যা করে। বঙ্গবন্ধু আমাদের মাঝে নেই কিন্তু তাঁর আদর্শ চিরন্তন প্রেরণার উৎস, তাঁর নীতি ও আদর্শ প্রজন্ম থেকে প্রজন্মান্তরে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সাহসী, ত্যাগী ও আদর্শবাদী নেতৃত্ব এ প্রত্যাশা সবার। স্বাধীনতা বিরোধীরা এদেশের উন্নয়ন ও অগযাত্রাকে ধ্বংস করতে চায়। এদেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে যারা ধ্বংস করতে চায় তাদের চিহ্নিত করে দুর্নীতিগ্রস্তদের মূলোৎপাটন করতে হবে।

মিরপুরের মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে শিল্প মন্ত্রণালয় আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে গরিব ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। অনুষ্ঠানের অন্যান্যের মধ্যে শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শিবনাথ রায়, মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ ফরহাদ হোসেন বক্তৃতা করেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়ন করতে ও গরিব দুস্থদের মুখে হাসি ফোটাতে নিরলস কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে কোভিড-১৯ মহামারিতেও বাংলাদেশের অগ্রযাত্রা থেমে থাকেনি। যেখানে বিশ্বের বহু উন্নত দেশের অর্থনীতিতে নেতিবাচক প্রভাব ফেলেছে, সেখানে বর্তমান সরকার শুধু অর্থনৈতিক উন্নয়নের ধারা ধরে রাখতেই সফল হয়নি বরং মহামারি নিয়ন্ত্রণে রেখে বিশ্বের কাছে উদাহরণ সৃষ্টি করেছে।

কাফরুলের ইব্রাহিমপুর মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে শিল্প মন্ত্রণালয় আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে গরিব দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে শিল্প সচিব জাকিয়া সুলতানা সভাপতিত্ব করেন।

উল্লেখ্য, প্রতিমন্ত্রী তার নির্বাচনি এলাকায় সকালে ৫০০জন এবং বিকেলে ৯০০জন গরিব ও দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু, পিঁয়াজ, লবণ, চিনি, সয়াবিন তেল, সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেন।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image