• ঢাকা
  • শনিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সিলেটে বিএনপির সমাবেশে নেতাকর্মীদের হাতে-হাতে লাঠি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:০১ পিএম
বিএনপির সমাবেশে
নেতাকর্মীদের হাতে-হাতে লাঠি

আবুল কাশেম রুমন, সিলেট : শুক্রবার রাত থেকে উত্তাল সিলেটের আলিয়া মাদ্রাসার মাঠ। বিএনপির নেতাকর্মীদের শ্লোগানে মুখরিত সিলেট শহর। কিন্তু এ গণসমাবেশে অংশ নিতে শুক্রবার (১৮নভেম্বর) বিকাল থেকে নগরীতে লাঠি হাতে মিছিল দিতে দেখা গেছে কর্মীদের। 

যদিও শুক্রবার হাতে ছিল নেতাকর্মীদের কম লাঠি কিন্তু শনিবার সকাল থেকে লক্ষ্যনিয় বিষয় ছিলে মিছিলে অংশ নেওয়া প্রায় প্রত্যেকের হাতে শুধু লাঠি দেখা গেছে। কারো কারো হাতে জাতীয় পতাকা ও বিএনপির দলীয় পতাকা এবং ধানের শিষের সঙ্গে বড় বড় লাঠি রয়েছে। অনেকে জানান,‘প্রতিরোধের প্রস্তুতি নিয়ে’ লাঠি হাতে সমাবেশে এসেছেন বলে জানিয়েছেন তারা।

জৈন্তাপুর উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রশিদের নেতৃত্বে আসা একটা বড় মিছিল নগরীর বিভিন্ন সড়কে মিছিলটি দিতে থাকে। ওই মিছিলে প্রায় প্রত্যেকের হাতে বড় বড় লাঠি দেখা গেছে। কারো কারো হাতে পতাকা ও ধানের শিষের সাথে বড় বড় লাঠি রয়েছে। এসময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও খালেদ জিয়ার নামে শ্লোগান দিতে শোনা যায়।

একই ভাবে ছাতক দোয়ারাবাজার ৫ আসনের সাবেক এমপি ও কেন্দ্রীয়  বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান মিজানের নেতৃত্বে মিছিলে দেখা যায় হাতে পতাকা ও লাঠি নিয়ে মিছিল দিচ্ছেন। সমাবেশে আসা প্রায় প্রতিটি মিছিলে এমন দৃশ্য দেখা গেছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image