• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আখাউড়ায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে মত বিনিময় সভা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৬ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:২৮ পিএম
কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে
মত বিনিময় সভা 

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আসন্ন রবি মৌসুমে অনাবাদি ও পতিত জমি চাষাবাদের আওতায় আনয়ন এবং কৃষি জমির সর্বোত্তম ব্যবহার নিশ্চিতকরণের লক্ষ্যে বুধবার সকালে সংশ্লিষ্ট কর্মকর্তা, সার ও বীজ ডিলার এবং  অগ্রসরমান কৃষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও  কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অংগ্যজাই মারমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর,ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক সুশান্ত সাহা, আখাউড়া পৌরসভার মেয়র মোঃ তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের  মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন শফিক আলেয়া, সার ও বীজ ডিলার সমিতির সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার শাহানা বেগম ও কৃষক হেবজুল বারী।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমাদেরকে জমির সর্বোত্তম ব্যবহার করতে হবে। সার্বিক পরিস্থিতিতে আমাদেরকে সতর্ক থাকতে হবে। মত বিনিময় শেষে ১৬০০ কৃষককে বিনামূল্যে সার ও বীজ দেওয়া হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

কৃষি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image