• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ক্যাবল টিভি শো শুরু হয়েছে কলকাতায় 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:০২ এএম
কলকাতায়  শুরু হয়েছে
ক্যাবল টিভি শো

আন্তর্জাতিক ডেস্ক : এবার এশিয়ার বৃহত্তম ক্যাবল টিভি শো প্রযুক্তির নানা সম্ভাবনা নিয়ে শুরু হয়েছে পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতায়। ৩ দিনের এ আসরে যোগ দিয়েছেন বাংলাদেশের প্রায় ৫০০ ক্যাবল অপারেটর। বাংলাদেশ ছাড়াও ভারতের বিভিন্ন রাজ্যের ব্যবসায়ী ও প্রযুক্তিবিদরাও যোগ দিয়েছেন আয়োজনে।

করোনার কারণে দুই বছর বন্ধ থাকার পর কলকাতার সায়েন্স সিটিতে শুরু হয়েছে ক্যাবল টিভি শো। আয়োজনে অংশ নিয়েছে ভারতের বিভিন্ন রাজ্য থেকে আসা প্রায় শতাধিক মাল্টি-সিস্টেম অপারেটর বা এমএসও। অংশ নিয়েছেন কয়েক হাজার ক্যাবল অপারেটরও। তবে এবারও এই আসরের প্রধান আকর্ষণ বাংলাদেশ। প্রায় সাড়ে ৪০০ ক্যাবল অপারেটর এবং বেশ কয়েকটি টেলিভিশন চ্যানেলের সংশ্লিষ্ট প্রতিনিধি যোগ দিয়েছেন আয়োজেনে।

বাংলাদেশি ক্যাবেল অপারেটর কোয়াবের নতুন এক্সিকিউটিভ কমিটির প্রায় সবাই এসেছেন এই ক্যাবল টিভি শোতে। এই আয়োজন থেকে নিতে চান প্রযুক্তির শিক্ষাও।

বুধবার (১১ জানুয়ারি) কলকাতার সায়েন্স-সিটির মাঠে আয়োজিত ক্যাবল টিভি শোর আনুষ্ঠানিক উদ্বোধন করেন চেয়ারম্যান পবন জাজুয়ারিয়া, কে কে বিনানী, রাজেশ দোসহি প্রমুখ।

জানা যায়, ৩ দিনের এই আয়োজন শেষ হবে শুক্রবার (১৩ জানুয়ারি)। মেলায় ২৮টি প্যাভিলিয়নের ছোটবড় ১০০টি স্টল বসেছে। ক্যাবল টিভি প্রযুক্তি ছাড়াও এবারের আয়োজনে গুরুত্ব দেয়া হয়েছে ব্রডব্যান্ড ও ওটিটি প্রযুক্তিকে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image