• ঢাকা
  • বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০১ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শ্রীমঙ্গলে ১১ বছরে কিশোরী ধর্ষিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩০ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৪৯ পিএম
মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতাল
কিশোরীকে ধর্ষনের অভিযোগ

মো.জহিরুল ইসলাম.মৌলভীবাজার জেলা প্রতিনিধি:   মৌলভীবাজারের শ্রীমঙ্গলের মির্জাপুর ইউনিয়নে মক্তব থেকে ফেরার পথে এক পাওয়া গেছে। ধর্ষিতা কিশোরীর বয়স ১১ বছর। ঘটনাটি ৩০ আগস্ট সকাল আটটার দিকে ঘটে।.

কিশোরীর মামা জালাল মিয়া জানান, আমার ভাগ্নি সকালে গ্রামের মসজিদ থেকে ইসলামী শিক্ষা শেষে বাড়ি ফেরার পথে নির্জন বাঁশ ঝাড়ের নিচে নিয়ে একই গ্রামের প্রতিবেশী আক্কাস মিয়া(২৮) তাকে ধর্ষন করে। বাড়িতে যাওয়ার পর আমার ভাগ্নির মায়ের চোখে তার অস্বাভাবিক আচরণ ধরা পড়ে। এ সময় আমার ভাগ্নি বাথরুমে গিয়ে নিজেকে পরিস্কার করতে চাইলে কিশোরীর মা তাকে কি হয়েছে জানতে চাইলে সে জানায়, তাদের গ্রামের নওসাদ মিয়ার ছেলে আক্কাছ মিয়া তাকে ভয় দেখিয়ে এমনটা করেছে।.

সে জানায়, শুধু আজ নয় এর আগেও সে তার সাথে এরকম করেছে। এদিকে খবর পেয়ে গ্রামের মানুষ বাড়িতে গেলে আক্কাস মিয়া পালিয়ে যায় ।.

এ ব্যপারে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: বিনেন্দু ভৌমিক জানান, সোমবার সকালে কিশোরীটি হাসপাতালে ভর্তি হয়েছে। বোর্ড গঠন করে তার মেডিক্যাল পরীক্ষা করা হবে।.

এ ব্যপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক জানান, তারা ঘটনাটির খবর পেয়ে কিশোরীর মেডিক্যাল পরীক্ষার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন। অভিযুক্ত আক্কাসকে গ্রেপ্তারে সর্বাত্মক চেষ্টা চলছে।.

.

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image