• ঢাকা
  • রবিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দুগার্পুরে সংবাদ সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৫ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৭ পিএম
দুগার্পুরে সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলন

দুগার্পুর (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনা জেলার দুগার্পুরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। নেত্রকোনা জেলা মটরযান কর্মচারি ইউনিয়নের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। দুগার্পুর প্রেসক্লাব মিলনায়তনে জেলা মটরযান কর্মচারি ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম লিখিত বক্তব্যে বলেন, আগামী ৬ মে নেত্রকোনা জেলার দুগার্পুর উপজেলা মটরযান কর্মচারি ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ নিবার্চন।

এই নিবার্চন কে বালচাল করার লক্ষে আমাদের সাধারণ শ্রমিকদের দ্বিধাদ্বন্দ তৈরী করার জন্য বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, উক্ত নিবার্চন বন্ধ করার বিষয়ে অহেতুক দাবী নিয়ে এক পত্র প্রেরণ করেন যা সংগঠনের গঠনতন্ত্র বিরোধী।

আমরা আমাদের সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক সকল কার্যক্রম পরিচালনা করার লক্ষে জেলা ও উপজেলা প্রশাসনকে ইতোমধ্যে পত্র প্রেরণের মাধ্যমে অবহিত করে নিবার্চন অনুষ্ঠিতের কার্যক্রম হাতে নিয়েছি। ওসমান আলী সাহেবের প্রেরীত পত্রের বিরোধীতা করে জেলা ও বিভিন্ন উপজেলায় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ করেছেন সাধারণ শ্রমিক কর্মচারীরা। আমরা ওই প্রেরীত পত্রের তীব্র নিন্দা জানাই।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে জেলা মটরযান কর্মচারি ইউনিয়নের সভাপতি আব্দুল কুদ্দুস, যুগ্ন সম্পাদক সিবলী সাদিক, সহঃসম্পাদক তোফাজ্জল হোসেন দিপু, কোষাধ্যক্ষ কামরুল ইসলাম, দপ্তর সম্পাদক আরিফ খান সহ জেলার অন্যান্য নেতাকর্মী গন উপস্থিত ছিলেন।

 

ঢাকানিউজ২৪.কম / সাহাদাত হোসেন কাজল/কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image