• ঢাকা
  • শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পাটগ্রামে বিএসএফের রাবার বুলেটের আঘাতে বাংলাদেশী আহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ৩১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১১ পিএম
বিএসএফের রাবার বুলেটের আঘাতে বাংলাদেশী
বিএসএফ

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র ছোঁড়া রাবার বুলেটে এক বাংলাদেশী আহত হয়েছেন। রোববার (৩০ অক্টোবর) ভোরে ওই উপজেলার বেলেরবাড়ী গ্রামের সীমান্তে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তি শ্রীরামপুর ইউনিয়নের বেলেরবাড়ী গ্রামের রইচ উদ্দিন (৪০)। আহত ব্যক্তি গোপনে রংপুরে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

সীমান্ত সূত্র ও বিজিবি জানায়, রোববার ভোরে শ্রীরামপুর ইউনিয়নের বাংলাদেশ-ভারত সীমান্তের ৮৫২ নম্বর মেইন পিলার ও ২ এবং ৩ নম্বর সাব পিলারের মাঝামাঝি এলাকা দিয়ে ভারতীয় গরু পারাপারকারীদের সহায়তায় সীমান্ত হতে গরু আনতে যায় বাংলাদেশী গরু পারাপারকারী ৫-৬ জনের একটি দল। এ সময় ভারতীয় ১৬৯ রাণীনগর বিএসএফ ব্যাটালিয়নের কৈশিক ক্যাম্পের টহল দলের বিএসএফ সদস্যরা উভয় দেশের গরু পারাপারকারীদেরকে লক্ষ্য করে কয়েক রাউন্ড রাবার বুলেট ছুঁড়ে। এতে রইচ উদ্দিন ডান পায়ে রাবার বুলেট বিদ্ধ হয়। আহতাবস্থায় তাঁকে উদ্ধার করে সঙ্গীরা। পরবর্তীতে তাঁর পরিবার রংপুরে চিকিৎসার জন্য নিয়ে যায়। বর্তমানে সেখানে (রংপুরে) গোপনে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে বর্ডার গার্ড বাংলাদেশ, রংপুর (তিস্তা-২) ৬১ বিজিবি ব্যাটালিয়নের শ্রীরামপুর ক্যাম্পের কমান্ডার সুবেদার নাজমুল হক বাংলাদেশী আহতের সত্যতা স্বীকার করে বলেন, ‘এ ব্যাপারে কৈশিক ক্যাম্পের বিএসএফের সাথে কথা বলেছি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image