• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আতঙ্কিত নগরবাসী থমথমে কুমিল্লা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৩৯ পিএম
পারিবারিক কবরস্থানে দাফন করা হয়
কাউন্সিলর সোহেল

নিউজ ডেস্ক:   সন্ত্রাসীদের গুলিতে নিহত কুমিল্লা সিটিকরপোরেশনের ১৭ নং ওয়ার্ডে কাউন্সিল, প্যানেল মেয়র ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোহাম্মদ সোহেলের পর নগরজুড়ে মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ-র‌্যাব, আতঙ্কিত নগরবাসী, থমথমে কুমিল্লা।

মঙ্গলবার বাদ জোহর তার জানাযায় অংশ নিতে সকাল থেকে হাজার হাজার নেতাকর্মীর ভিড় জমান নগরের পাথুরিয়াপাড়া থ্রি স্টার এন্টারপ্রাইজ নামে কার্যালয়ে। পরে পাথুরীয়াপাড়া ঈদগাহ ময়দানে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় কাউন্সিলর সোহেলকে। এছাড়া কাউন্সিলরের সহযোগী নিহত হরিপদ সাহাকে বেলা ১১ টায় নগরীর টিক্কাচর শ্মশানে সৎকার করা হয়।

এ চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের পর থেকে আইনশৃংখলা পরিস্থিতি আতঙ্কজনক অবস্থায় আছে। এসব হত্যাকাণ্ডের ঘটনায় উদ্বিগ্ন নগরবাসী।

সম্প্রতি নগরীতে পূর্জা মণ্ডপে হামলা, মহানগর যুবলীগ নেতা জিলানী ও ব্যবসায়ী আক্তার হোসেনসহ বেশ কয়েকটি হত্যাকাণ্ড ঘটেছে। জনসম্মুখে এমন হত্যাকাণ্ড হতবাক করছে নগরবাসীকে। যদিও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন পুলিশ।

সচেতন নাগরিক কমিটি কুমিল্লার সাবেক সভাপতি বদরুল হুদা জেনু বলেন, পূজা মণ্ডপের হামলা পর নগরীতে জনপ্রতিনিধি হত্যাকাণ্ডের ঘটনায় নগরবাসী খুবই আতংকিত। এসব হত্যাকাণ্ডের পিছনে মাদকের বিষয়টি জড়িত। আমাদের জন্য অশুভ সংকেত। ভবিষ্যতে আরো বড় ধরনের ঘটনা ঘটতে পারে। আইনশৃঙ্খলা বাহিনী ও রাজনৈতিক নেতৃবৃন্দের সমন্বয় করে এ ধরনের অবক্ষয় ঠেকাতে হবে।

কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, কি কারণে এঘটনা, তা খতিয়ে দেখা হচ্ছে। জড়িতরা যেই হোক দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।

পুলিশের চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন বলেন, দু'জনের মৃত্যুরপর ওই এলাকায় পুলিশ-র‌্যাব মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে, আমরা আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এ রির্পোট লেখা পর্যন্ত এঘটনায় এখনো কোন মামলা হয়নি, কাউকে আটক করা হয়নি। তবে জেলা পুলিশ সুপার জানান,  রাতে পুলিশের একাধিক টিম ঘাতকদের গ্রেপ্তারে চেষ্টা চালিয়ে যাচ্ছে। এছাড়া আসামিদের ধরতে র‌্যাব ও একাধিক আইনশৃংখলা সংস্থা কাজ করছেন।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image