• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জনগণের মুখে হাসি ফুটাতে সরকারের বিদায়ের কোন বিকল্প নেই: গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:০৮ পিএম
মুক্তিযুদ্ধের সময়কার তৎকালীন আওয়ামী লীগ এক নয়
কর্তৃত্ববাদী সরকার হটিয়ে জনগণের শাসন প্রতিষ্ঠা করা হবে

নিউজ ডেস্ক:  জয়পুরহাট সদর উপজেলা মিলনায়তনে গণফোরাম জয়পুরহাট জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণফোরাম সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তফা মোহসীন মন্টু। সম্মেলনে সভাপতিত্ব করেন আমিনুর রহমান খান জয়পুরহাট জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এবং সঞ্চালনা করেন মামুনুর রশীদ মামুন ।

প্রধান অতিথির বক্তব্যে মোস্তফা মোহসীন মন্টু বলেন ব্যাংক লুটপাট করা হচ্ছে কোন বিচার হচ্ছে না, বাংলাদেশ ব্যাংক লুট হয় মামলা হয় না, হাজার হাজার কোটি টাকার ঋণখেলাপি আছে বিচারের আওতায় আনা হয় না। মানুষের কষ্টার্জিত উপার্জনের টাকা পাচার করা হচ্ছে রাষ্ট্র ক্ষমতা অপব্যবহার করে। সাধারণ জনগণ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে জীবন ওষ্ঠাগত, আপনারা কিভাবে নির্লজ্জ্বের মতো মিথ্যাচার করছেন বাজার আপনাদের নিয়ন্ত্রণে আছে। আপনারা এতোটাই জনবিচ্ছিন্ন হয়ে ভীত ছিলেন জনগণ ভোট কেন্দ্রে যাওয়ার আগেই মধ্য রাতে ব্যালটে সীল মেরে বাক্স ভর্তি করেন। জনগণের মুখে হাসি ফুটাতে এই সরকারের বিদায়ের কোন বিকল্প নেই। তাই গণফোরাম সকল গণতন্ত্রমনা মুক্তিযুদ্ধের সত্যিকার চেতনায় বিশ্বাসী দল নিয়ে বৃহত্তর আন্দোলনের মধ্যে দিয়ে গণবিরোধী সরকার কে পদত্যাগে বাধ্য করা হবে।

অধ্যাপক ড. আবু সাইয়িদ বলেন বিচার বিভাগকে দলীয়করণ করে ধ্বংস করছে এর জবাব আপনাদের ক্ষমতাসীন দল থেকে নেওয়া হবে। আজকের অবৈধ সরকার আওয়ামী লীগ আর মুক্তিযুদ্ধের সময়কার তৎকালীন আওয়ামী লীগ এক নয়। এদের সরিয়ে জনগণের ক্ষমতায়ন নিশ্চিত করতে হবে। আজকের দস্যু, কালোবাজারি, ভীরু কাপুরুষদের হটাতে আপনারা জনগণ  আসুন রুখে দাঁড়ান এরা পালানোর পথ খুঁজে পাবে না। গণআন্দোলন গড়ে বৃহত্তর ঐক্যের মাধ্যমে এই কর্তৃত্ববাদী সরকার হটিয়ে জনগণের শাসন প্রতিষ্ঠা করা হবে।

আরও বক্তব্য রাখেন গণফোরাম নির্বাহী সভাপতি মহসীন রশিদ, সভাপতি পরিষদ সদস্য এডভোকেট হোসেন আলী পিয়ারা, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা হাসান, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, কেন্দ্রীয় কমিটির সদস্য শ্যামল কান্তি দাস সহ গণফোরাম জয়পুরহাট জেলার নেতৃবৃন্দ।

কাউন্সিলরদের সম্মতিতে জয়পুরহাট নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা। হয় মামুনুর রশীদ কে সভাপতি ও হুমায়ুন কবির কে সাধারণ সম্পাদক করে এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশনা দেওয়া হয়।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image